ফের মা হচ্ছেন কারিনা

  বিনোদন ডেস্ক ১৩ আগস্ট ২০২০, ০৯:৩৩:৫৬ | অনলাইন সংস্করণ

কারিনা কাপুর ও সাইফ আলী খান। ফাইল ছবি

গুঞ্জনটা শেষ পর্যন্ত সত্যিই হলো। দ্বিতীয় সন্তানের মা হচ্ছেন কারিনা কাপুর। সাইফ আলী খান ও কারিনা যৌথ বিবৃতিতে এ তথ্য নিশ্চিত করেছেন। খবর হিন্দুস্তান টাইমস ও এনডিটিভির।

প্রথম সন্তানের তিন বছরের মাথায় দ্বিতীয় সন্তানের বাবা-মা হচ্ছেন এই বলিউড দম্পতি। বুধবার এক যৌথ বিবৃতিতে কারিনা ও সাইফ বলেন,আমরা দ্বিতীয় সন্তানের প্রত্যাশা করছি। আমরা আনন্দের সঙ্গে ঘোষণা করছি যে, আমাদের সংসার আরও বড় হতে চলেছে। সবসময় আমাদের সঙ্গে থাকার জন্য সবাইকে ধন্যবাদ।

কারিনা ও সাইফ দম্পতি ৩ বছর বয়সী সন্তান রয়েছে, তৈমুর। গত কয়েকদিন ধরেই বি-টাইটে চাউর হয় যে, পতৌদি পরিবার বড় হচ্ছে।

বুধবার সকালে বিষয়টি মেনে নিয়ে কারিনার বাবা রণধীর কাপুর টাইমস অব ইন্ডিয়াকে বলেন, যেই গুঞ্জন চলছে সেটি সম্ভবত সত্যি হতে চলেছে।যদি সেটি সত্যি হয় তবে আমি অনেক বেশি খুশি হব। প্রতিটি পরিবারেই অন্তত দুজন সন্তান থাকা উচিত, এতে করে একজন অন্যকে সঙ্গ দিতে পারে। তিনি এও বলেন, কারিনা বা সাইফ এ বিষয়ে তাকে এখনও এ বিষয়ে নিশ্চিত করেননি।

এরপরই বিকালে যৌথ বিবৃতিতে ভক্তদের সুসংবাদটি দেন সাইফ ও কারিনা।

প্রথম সন্তানের পর দ্বিতীয় সন্তান নিতে যে খুব বেশি দেরি করবেন না সে বিষয়ে আরও দু বছর আগেই ইঙ্গিত দিয়ে রেখেছিলেন কারিনা। ২০১৮ সালে তিনি মুম্বাই মিররকে বলেছিলেন, ‍দুবছর বাদেই তিনি আবার সুসংবাদ দিতে চান। গত বছরের ডিসেম্বরে তিনি বলেছিলেন, আমরা এখনও কোনো সুসংবাদ দিতে পারছি না। সাইফ ও আমি তৈমুরকে নিয়ে বেশ সুখে আছি।আমর এখন ক্যারিয়ার নিয়ে ব্যস্ত।

এর ১ বছর না যেতেই কারিনা জানালেন তাদের ঘর আলো করে আসছে নতুন অতিথি।

কয়েক বছর প্রেমের পর ২০১২ সালের অক্টোবরে বিয়ে করেন সাইফ ও কারিনা। ২০১৬ সালের ২০ ডিসেম্বর এ দম্পতির প্রথম ছেলেসন্তান তৈমুর আলি খানের জন্ম হয়।এখন এই দম্পতির দ্বিতীয় সন্তানের মুখ দর্শনের জন্য মুখিয়ে আছেন ভক্তরা।


সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত