সৌদিতে নিহত ১১ বাংলাদেশির মধ্যে ৯ জনের পরিচয় প্রকাশ

  যুগান্তর ডেস্ক ২১ অক্টোবর ২০১৯, ১১:৩৬ | অনলাইন সংস্করণ

সৌদিতে নিহত ১১ বাংলাদেশির মধ্যে ৯ জনের পরিচয় প্রকাশ
ছবি: সংগৃহীত

সৌদি আরবের মদিনায় সড়ক দুর্ঘটনায় নিহত ১১ জন বাংলাদেশির মধ্যে ৯ জনের নাম প্রকাশ করেছে জেদ্দা বাংলাদেশ কনস্যুলেট। ১৬ অক্টোবর মদিনা থেকে ১৯০ কিলোমিটার দূরে আল আকহাল নামের এলাকায় ওই দুর্ঘটনা ঘটে।

নিহতদের মধ্যে যে ৯ বাংলাদেশির নাম প্রকাশ করা হয়েছে তারা হলেন- মোক্তার, বেলাল, হুমায়ুন, নাছির, রুহুল আমিন, মনু মিয়া, হাকিম, সাকিব ও ফারুক। তবে তাদের বিস্তারিত পরিচয় এখনও প্রকাশ করা হয়নি।

রিয়াদ বাংলাদেশ দূতাবাস ও জেদ্দা বাংলাদেশ কনস্যুলেট সূত্রে জানা গেছে, বাসটিতে ভ্রমণকারী বাংলাদেশি যাত্রীরা বৈধ কাগজপত্র জমা না দেয়ায় পরিচয় শনাক্ত করতে কিছুটা দেরি হচ্ছে। যাদের নাম প্রকাশ করা হয়েছে তারা যদি নিখোঁজ থাকে তাদের পরিবারকে রিয়াদ বাংলাদেশ দূতাবাস অথবা জেদ্দা বাংলাদেশ কনস্যুলেটে জেনারেল যোগাযোগ করার আহ্বান জানানো হয়েছে।

উল্লেখ্য, ১৬ অক্টোবর সৌদির রাজধানী রিয়াদের বাথা এলাকার দার আল মিকাত উমরাহ অফিস থেকে ছেড়ে যাওয়া বাসটিতে ৪০ জন উমরাহ যাত্রী ছিলেন। যাদের মধ্যে ৩৬ জন দুর্ঘটনাস্থলে মারা যান,আহত হন বাকি চারজন। শনিবার বাংলাদেশ কনস্যুলেট জেদ্দার শ্রম কল্যাণ উইং এক বিজ্ঞপিতে জানায়, নিহত ৩৬ জনের মধ্যে ১১ জন ছিল বাংলাদেশি।

ওই দুর্ঘটনার পর থেকে নিখোঁজ রয়েছেন এমন প্রবাসীদের পরিবারের সদস্য/আত্মীয়/বন্ধু-বান্ধব/পরিচিত জনকে জেদ্দাস্থ বাংলাদেশ কনস্যুলেট জেনারেল/বাংলাদেশ দূতাবাস, রিয়াদ-এ যোগাযোগ করার জন্য আহ্বান জানানো হয়েছে। যোগাযোগ: মুহাম্মদ মুহসিন, অনুবাদক কাম আইন সহকারী, মোবাইল- ০৫৫৭৪৯৭৮৬২।

[প্রিয় পাঠক, যুগান্তর অনলাইনে পরবাস বিভাগে আপনিও লিখতে পারেন। প্রবাসে আপনার কমিউনিটির নানান খবর, ভ্রমণ, আড্ডা, গল্প, স্মৃতিচারণসহ যে কোনো বিষয়ে লিখে পাঠাতে পারেন। সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন [email protected] এই ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×