ডিসেম্বরে চালু হচ্ছে প্রবাসী বীমা: প্রবাসীকল্যাণমন্ত্রী

  লুতফুর রহমান, আমিরাত থেকে ২১ অক্টোবর ২০১৯, ১৭:১৭ | অনলাইন সংস্করণ

প্রবাসী বীমা

সংযুক্ত আরব আমিরাতের ফুজাইরাহতে বাংলাদেশ সমিতির নেতৃবৃন্দের সঙ্গে মতবিনিময়সভা করেছেন প্রবাসীকল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইমরান আহমদ এম পি।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, ডিসেম্বরেই প্রবাসীদের বীমা চালু হবে। তিনি আরো বলেন, বিদেশের যেখানে বাংলাদেশি বৃহৎ কমিউনিটি আছে সেখানে বাংলাদেশি স্কুল করতে প্রধানমন্ত্রীর নির্দেশ রয়েছে।

শুক্রবার স্থানীয় একটি অভিজাত হোটেলে এ উপলক্ষে আয়োজিত সভায় সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি মাসুদুল হক। স্বাগত বক্তব্য রাখেন সংগঠনের সাধারণ সম্পাদক মাসুদ পারভেজ।

৫২ বাংলা টিভির সংবাদপাঠিকা তিশা সেনের পরিচালনায় বিশেষ অতিথি ছিলেন দুবাইয়ে নিযুক্ত কনসাল জেনারেল ইকবাল হোসেন খান, ডা. নাজি আকরাম আলাস, আলী আব্দুল্লাহ খুসাইফ, ওবায়েদ হাসান মোতোয়া, শেইখা রাশেদ আলী, কনসুলেটের ডেপুটি কনসাল শাহেদুল ইসলাম, কমার্শিয়াল কাউন্সেলর কামরুল হাসান, শ্রম কাউন্সেলর ফাতেমা জাহানসহ আরো অনেকে।

এ সময় ফুজাইরাহতে বাংলাদেশি রাষ্ট্রায়ত্ত ব্যাংক এবং ক্ষুদ্র বিনিয়োগকারীদের দেশে বিনিয়োগ এবং আমিরাতে সনাতন ধর্মাবলম্বীদের মন্দির নির্মাণ নিয়ে দাবি জানানো হয়।

আরো বক্তব্য রাখেন সংগঠনের সহসম্পাদক মাহাবুবুল হক, জাহিদ হাসান, বখতেয়ারুল ইসলাম চৌধুরী। দু দেশের জাতীয় সংগীতের মধ্য দিয়ে শুরু হওয়া অনুষ্ঠানে কোরআন তেলাওয়াত করেন মোহাম্মদ ফারুক। পরে সংগঠনের কার্যকরী পরিষদের সদস্যদের ক্রেস্ট তুলে দেন মন্ত্রী।

[প্রিয় পাঠক, যুগান্তর অনলাইনে পরবাস বিভাগে আপনিও লিখতে পারেন। প্রবাসে আপনার কমিউনিটির নানান খবর, ভ্রমণ, আড্ডা, গল্প, স্মৃতিচারণসহ যে কোনো বিষয়ে লিখে পাঠাতে পারেন। সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন [email protected] এই ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×