দুবাইয়ে প্রবাসীদের জন্য অর্থনৈতিক মুক্তাঞ্চল গঠনের দাবি

  লুৎফুর রহমান, আমিরাত থেকে ১৯ নভেম্বর ২০১৯, ২১:১২ | অনলাইন সংস্করণ

মুক্তাঞ্চল

দেশে প্রবাসীদের জন্য একটি অর্থনৈতিক মুক্তাঞ্চল গঠনের দাবি জানানো হয়েছে। সেই সঙ্গে প্রবাসীদের দেশে বিনিয়োগ করার জন্য এই অঞ্চলে সুযোগদানের জন্য অনুরোধ করা হয়েছে।

সংযুক্ত আরব আমিরাতের দুবাইয়ে দেশের একাধিকবারের শীর্ষ সি আইপি মাহতাবুর রহমান নাসির ও এনআরবি ব্যাংকের পরিচালক আলহাজ আব্দুল করিম সিআইপির নাগরিক সংবর্ধনায় এই দাবি জানান বক্তারা।

রোববার দুবাইয়ের একটি অভিজাত হোটেলে এই আয়োজন করে প্রবাসী বড়লেখা সমাজকল্যাণ পরিষদ। সভায় সভাপতিত্ব করেন সংগঠনের সিনিয়র সহসভাপতি জাকির হোসোইন হাফিজ।

সাংবাদিক লুৎফুর রহমান ও তিশা সেনের পরিচালনায় সম্মানিত অতিথি ছিলেন কাতার বাংলাদেশ চেম্বারের সভাপতি আহমেদ রিয়াজ ও মৌলভীবাজারের বড়লেখা সদর ইউপি চেয়ারম্যান সিরাজ উদ্দিন। এ সময় আরও বক্তব্য রাখেন সংগঠনের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক খলিলুর রহমান খলু, কামরান আহমদ, শাহেদ আহমদ, আব্দুল হক ও সিলেটবাসীর পক্ষে বক্তব্য রাখেন দেলওয়ার হোসেন চৌধুরী।

অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন বিবিসির সাইফুদ্দিন আহমদ, সিআইপি আবুল কালাম, জাকির হোসেইন, হাজী আব্দুল রব, আব্দুল মুহিত, মাসুক উদ্দিন ইউসুফ, ফখরুল ইসলাম, মলিক আহমদ, আব্দুল মালিক, মীর্জা আবু সুপিয়ান, আবুল হাসনাত, হেলাল আহমদ, সাইফুল ইসলাম ইয়াহইয়া, মুজিবুর রহমান, শামীম আহমদ সহ আরো অনেকে।

অনুষ্ঠানে প্রবাসী বড়লেখা সমাজকল্যাণ পরিষদ ছাড়াও নানা সংগঠনের পক্ষ থেকে দুজন সিআইপিকে সম্মাননা স্মারক ও মানপত্র প্রদান করা হয়। এ সময় বাংলাদেশ এবং কাতার থেকে আগত অতিথিদেরও সম্মাননা স্মারক প্রদান করেন আয়োজক সংগঠন।

[প্রিয় পাঠক, যুগান্তর অনলাইনে পরবাস বিভাগে আপনিও লিখতে পারেন। প্রবাসে আপনার কমিউনিটির নানান খবর, ভ্রমণ, আড্ডা, গল্প, স্মৃতিচারণসহ যে কোনো বিষয়ে লিখে পাঠাতে পারেন। সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন [email protected] এই ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×