কাশ্মীরে সন্ত্রাসী হামলায় বিজেপি নেতা নিহত

  যুগান্তর ডেস্ক ০৫ মে ২০১৯, ১৩:০৩ | অনলাইন সংস্করণ

কাশ্মীরে সন্ত্রাসী হামলায় বিজেপি নেতা নিহত
ছবি: এনডিটিভি

ভারতনিয়ন্ত্রিত কাশ্মীরে বিজেপি নেতা গুল মোহাম্মদ মীরকে গুলি করে হত্যা করা হয়েছে। শনিবার অনন্তনাগ জেলায় সন্দেহভাজন সন্ত্রাসীরা তাকে গুলি করে হত্যা করেন। তিনি জেলা বিজেপির সহ-সভাপতি ছিলেন।-খবর এনডিটিভি অনলাইন ও আনন্দবাজারপত্রিকার

ক্ষমতাসীন বিজেপির অভিযোগ, সম্প্রতি গভর্নর সত্য পাল মালিক তার নিরাপত্তা ব্যবস্থা তুলে নিয়েছেন। নওগাম ভেরিনাগ এলাকায় তার বাড়িতে তিন ব্যক্তি এসে গাড়ি চাবি চেয়ে নেন। এরপর গাড়ি চালিয়ে চলে যাওয়ার আগে তাকে গুলি করে হত্যা করা হয়।

তার বুকে ও পিঠে চারটি গুলি লেগেছে। পুলিশের এক কর্মকর্তা বলেন, তাকে সংকটাপন্ন অবস্থায় হাসপতালে নিয়ে যাওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তার মৃত্যু হয়েছে বলে ঘোষণা করেন।

সন্দেহভাজনদের তল্লাশি করতে হামলার এলাকা ঘিরে রেখেছে নিরাপত্তা বাহিনীর সদস্যরা। ২০০৮ থেকে ২০১৪ পর্যন্ত দোরু বিধানসভার আসন থেকে নির্বাচনে লড়েছেন গুল মহম্মদ।

নিজ এলাকায় তার তুমুল জনপ্রিয়তা ছিল বলে জানা গেছে। বিজেপি নেতার ওপর হামলায় এলাকায় চাঞ্চল্য ছড়িয়ে পড়ে। রাজ্য বিজেপির মুখপাত্র আলতাফ ঠাকুর এই হামলার তীব্র নিন্দা করেছেন।

ঘটনাপ্রবাহ : কাশ্মীর সংকট

আরও
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×