‘ভারতে অতি জরুরি অবস্থা চলছে’

  ১৫ সেপ্টেম্বর ২০১৯, ২১:৫৬:০৯ | অনলাইন সংস্করণ

ছবি: সংগৃহীত

ভারতে অতি জরুরি অবস্থা (সুপার ইমার্জেন্সি) চলছে বলে মন্তব্য করেছেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি।

রোববার আন্তর্জাতিক গণতন্ত্র দিবসে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি ও কেন্দ্রীয় বিজেপি সরকারকে এভাবে আক্রমণ করলেন তিনি। দেশের সংবিধান থেকে প্রাপ্ত অধিকার ও স্বাধীনতা রক্ষার জন্য দেশের জনগণকে আহ্বান জানিয়েছেন মমতা। খবর এনডিটিভির।

এদিন টুইটারে দেয়া এক পোস্টে মমতা বলেন, আজ (১৫ সেপ্টেম্বর) আন্তর্জাতিক গণতন্ত্র দিবসে আসুন আমরা সবাই আমাদের দেশের সাংবিধানিক পরিকাঠামোকে অক্ষুণ্ণ রাখার অঙ্গীকার নিই। এই ‘সুপার ইমারজেন্সি’র জমানায় মানুষের সাংবিধানিক অধিকার ও স্বাধীনতা রক্ষার জন্য যা যা করতে হবে আমরা তা অবশ্যই করব।

গত দু’বছরে বারবার বিজেপির প্রতি ক্ষোভ উগরে দিয়েছেন মমতা। তৃণমূলের সঙ্গে বারবার মতবিরোধ হয়েছে গেরুয়া শিবিরের। বহু কেন্দ্রীয় প্রকল্পের বিরোধিতা করেছেন মুখ্যমন্ত্রী। যার অন্যতম নতুন ট্রাফিক আইন ও নাগরিক পঞ্জি। জানিয়ে দিয়েছেন, রাজ্যে এর কোনোটাই প্রয়োগ করতে দেবেন না তিনি।

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত