যেসব রাশির মানুষের সম্পর্ক ভাঙার শঙ্কা বেশি

  যুগান্তর ডেস্ক    ১৫ ফেব্রুয়ারি ২০১৯, ২২:০৮ | অনলাইন সংস্করণ

সম্পর্ক ভাঙার শঙ্কা।
সম্পর্ক ভাঙার শঙ্কা। ছবি সংগৃহীত

প্রেম-ভালোবাসা সুন্দর সম্পর্ক, একজন আরেকজনকে আপন করে পাওয়া। এই চাওয়া-পাওয়ার হিসাবে মিলাতে গিয়ে কিন্তু অনেক ক্ষেত্রে সম্পর্ক টেকানো দায় হয়ে পড়ে। যদি নিজের মধ্যে একজন আরেকজনের দোষ-গুণ ভালোবাসতে না জানে তবে সম্পর্ক পরিণত হয় বিচ্ছেদে।

তবে জ্যোতিষশাস্ত্র মতে, একেক রাশিতে নারী-পুরুষের সম্পর্ক ভাঙার কারণও একেক ধরনের হয়ে থাকে! কিছু রাশির নারী-পুরুষ রয়েছে যাদের মধ্যে রাশির কারণে বিচ্ছেদ হয়।

আসুন জেনে নেই এমকি কিছু রাশি সম্পর্কে। যাদের সম্পর্ক ভাঙার শঙ্কা বেশি।

মেষ রাশি

মেষ রাশির নারী-পুরুষদের ধৈর্য কম থাকে। সব কাজেই তাদের তাড়াহুড়া। এরা রাশিতে প্রেমের সম্পর্ক চালিয়ে নিতে খুব হিমশিম খান তাদের আচরণগত কারণে। সম্পর্কে ঝগড়া হলে বা কোনো ধরনের সমস্যা দেখা দিলে তারা বিচ্ছেদে সমাধান খোঁজেন।

বৃষ রাশি

বৃষ রাশির নারী-পুরুষরা ভীষণ সংবেদনশীল হন। তারা যদি মনে কোনো কষ্ট পান তবে তা ভুলতে পারেন না। পুরনো ঘটনার কারণে তারা বিচ্ছেদ ঘটান। তাই এর রাশির সঙ্গী বা সঙ্গিনীকে মনে কষ্ট দেয়া বিপজ্জনক।

কর্কট রাশি

কর্কট রাশির সঙ্গী ও সঙ্গিনীরা সবচেয়ে আবেগপ্রবণ হয়। অতিরিক্ত আবেগের কারণে তারা সম্পর্ক ভেঙে ফেলেন। তাদের সমাধান হচ্ছে সব ব্যাপারে কথা বলতে যাবেন না। তাই চুপ থাকার চেষ্টা করুন। যে প্রেমিক মন বোঝেন না তার সঙ্গে এর রাশির নারীরা থাকতে রাজি নন।

সিংহ রাশি

এ রাশির মানুষের সমালোচনা একেবারেই সহ্য করতে পারেন না। তারা প্রশংসা শুনতে ভালোবাসেন। তাদের প্রশংসা না করলে আত্মসম্মানে প্রচণ্ড আঘাত পান। তখন তারা বিচ্ছেদের পথ বেছে নেন।

কন্যা রাশি

এ রাশির পুরুষেরা জটিল মানসিকতার হন এবং সঙ্গীর জীবনে খবরদারি করতে ভালোবাসেন। সঙ্গীর কোনো কাজে মতামত দিতে রাজি নন।

তুলা রাশি

যে কোনো বিষয়ে সঙ্গী যদি কথা এড়িয়ে যান। তবে তারা খুবই বিরক্ত হন। তুলা রাশির মানুষের প্রত্যাশা অনেক বেশি থাকে যা বাস্তবে পূরণ করা সম্ভব হয় না। আশাহত বা বিরক্ত হলেই এ রাশির মানুষেরা বিচ্ছেদ হতে পছন্দ করেন।

বৃশ্চিক রাশি

এ রাশির সঙ্গী যদি সামান্যতম আস্থা ও গোপনীয়তা ভঙ্গ করেন তবে সম্পর্ক টেকানো দায় হয়ে পরে। এ রাশির মানুষের সম্পর্ক ভাঙতে দ্বিধা করেন না।

ধনু রাশি

এ রাশির মানুষের আশা করে থাকেন যে সঙ্গী বলার আগেই তার মন বুঝে নেবে। তাকে নিজের মনে করে মানিয়ে নেবে। এছাড়া তাদের প্রত্যাশা বেশি থাকে। এ ক্ষেত্রে সমস্যা হলে তারা বিচ্ছেদ নেন।

মকর রাশি

মকর রাশির পুরুষের নারীরা বেশি বাস্তববাদী। তারা তাদের কেরিয়ার নিয়ে অনেক বেশি ভাবেন। পরনির্ভরশীলতা তারা পছন্দ করেন না। মেয়েদের গুরুত্ব না দিলে তারা সম্পর্ক ভেঙে ফেলেন।

কুম্ভ রাশি:

কুম্ভ রাশির নারীরা রূপে-গুণে পুরুষদের সবচেয়ে বেশি পছন্দ করেন। রাশির মেয়েরা অতিসাধারণ পুরুষ পছন্দ করেন না।

মীন রাশি

এরা বিভ্রান্তিকর ও কল্পনাবিলাসী স্বভাবের। সম্পর্কে থাকা অবস্থাতেই মীনা রাশির নর-নারীরা অন্য সম্পর্কেও জড়িয়ে পড়তে পারেন। তারা সঙ্গে থাকা সঙ্গীর চেয়ে অন্যকে সব সময় ভালো মনে করেন।

[প্রিয় পাঠক, আপনিও দৈনিক যুগান্তর অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, এখন আমি কী করব, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন-[email protected]-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]
আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×