ওবায়দুল কাদেরের পদত্যাগ দাবি রিজভীর

  যুগান্তর রিপোর্ট ২২ জানুয়ারি ২০১৯, ১৮:৫৮ | অনলাইন সংস্করণ

ওবায়দুল কাদেরের পদত্যাগ দাবি রিজভীর
ওবায়দুল কাদের ও রুহুল কবির রিজভী। ফাইল ছবি

সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের পদত্যাগ দাবি করেছে বিএনপি। দায়িত্বে ব্যর্থতার অভিযোগ এনে বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী এ দাবি তুলেন।

মঙ্গলবার দুপুরে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে এ দাবি তুলেন তিনি।

রিজভী বলেন, ওবায়দুল কাদের সর্বকালের ব্যর্থ একজন সড়কমন্ত্রী। যেহেতু মন্ত্রণালয় চালাতে তিনি ব্যর্থ, সড়কে শুধু লাশের ছবি, তাই এই মুহূর্তে তাকে পদত্যাগ করা উচিত। নইলে সড়কে মৃত মানুষের আত্মা শান্তি পাবে না।

ওবায়দুল কাদেরের সমালোচনা করে বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব বলেন, ‘প্রতিদিন দেখছি আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সড়কমন্ত্রী ওবায়দুল কাদের সাহেব সারা দেশে দৌড়াদৌড়ি করছেন। তার দৌড়াদৌড়ি কেবল ফটোসেশনে সীমাবদ্ধ। প্রতিদিন সড়কে লাশের সারি দীর্ঘ থেকে দীর্ঘতর হচ্ছে। পত্রিকার পাতা খুললেই দেখা যায় সড়কে মৃত্যুর মিছিল।’

নিরাপদ সড়কের দাবিতে কোমলমতি শিক্ষার্থীদের আন্দোলনের সময় সরকার লোক-দেখানো কিছু পদক্ষেপ প্রহসনে পরিণত হয়েছে বলেও মন্তব্য করেন তিনি।

এ সময় একাদশ জাতীয় সংসদ নির্বাচন নিয়েও মন্তব্য করেন এ বিএনপি নেতা। তিনি ভোট জালিয়াতি ধামাচাপা দিতে প্রধানমন্ত্রী বিভিন্ন পদ্ধতি অবলম্বন করছেন বলে দাবি করেন।

পৃথিবীতে প্রতিশ্রুতি ভঙ্গ করার রেকর্ড একমাত্র শেখ হাসিনার মন্তব্য করে বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব বলেন, সময় থাকতে ভোটাধিকার ফিরিয়ে দিতে হবে। নইলে সরকারের বিপজ্জনক অবতরণ হবে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected].com

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×