অন্যায়ের বিরুদ্ধে প্রতিবাদ করায় খালেদা জিয়াকে আটকে রেখেছে সরকার: মির্জা ফখরুল

  যুগান্তর রিপোর্ট ১১ অগাস্ট ২০১৯, ১৩:৩৫:১৯ | অনলাইন সংস্করণ

অমানবিক সরকার খালেদা জিয়ার অসুস্থতাও লক্ষ্য করছে না বলে অভিযোগ করেছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। তিনি বলেছেন, আপোষহীন নেত্রী খালেদা জিয়া সরকারের সব অপকর্মের প্রতিবাদ করতেন। এজন্য তাকে অন্যায়ভাবে আটকে রাখা হয়েছে। অসুস্থতা সত্ত্বেও তাকে মুক্তি দিচ্ছে না।

রোববার সকালে ঠাকুরগাঁওয়ে তার নিজ বাসভবনে দলীয় নেতাকর্মী ও সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এসব কথা বলেন।

খালেদা জিয়া দেশের সবচেয়ে জনপ্রিয় নেতা উল্লেখ করে মির্জা ফখরুল বলেন, এ দেশের জণগণের কাছে সবচেয়ে জনপ্রিয় নেতা খালেদা জিয়া। দেশের মানুষের যে আশা আকাঙ্খা তার প্রতিনিধিত্ব করেন তিনি। রাজনৈতিক উদ্দেশ্যে মিথ্যা মামলা দিয়ে খালেদা জিয়াকে আটক করে রাখা হয়েছে।

তিনি বলেন, খালেদা জিয়া বাইরে থাকলে আওয়ামী লীগ যে অন্যায়গুলো করছে সেগুলোর বিরুদ্ধে আন্দোলন করতেন। এজন্য তাকে অন্যায়ভাবে আটক করে রাখা। অবিলম্বে তাকে মুক্তি দিতে হবে।

খালেদা জিয়ার অসুস্থতা নিয়ে ফখরুল বলেন, এ সরকার অমানবিক এবং বেআইনি কাজে এতো অভ্যস্ত হয়ে পড়েছে যে তারা খালেদা জিয়ার অসুস্থতাও লক্ষ্য করছে না। ক্ষমতায় টিকে থাকার জন্য সব অনৈতিক কাজ করছে এ সরকার।

এসময় উপস্থিত ছিলেন জেলা বিএনপির সহ-সভাপতি নূরে সাহাদাত স্বজন, পয়গাম আলী, সুলতান ফেরদৌস নম্র চৌধুরী, আনসারুল হক, থানা বিএনপির সাধারণ সম্পাদক আব্দুল হামিদসহ জেলা ও উপজেলা বিএনপির নেতাকর্মীবৃন্দরা।

 

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত