ক্লিন ইমেজের নেতৃত্ব পাবে কৃষক লীগ: কাদের

  যুগান্তর রিপোর্ট ০৬ নভেম্বর ২০১৯, ১৩:৪৮ | অনলাইন সংস্করণ

ক্লিন ইমেজের নেতৃত্ব পাবে কৃষক লীগ: কাদের
কৃষক লীগের সম্মেলন।ছবি: সংগৃহীত

আওয়ামী লীগের সহযোগী সংগঠন কৃষক লীগ আগামী দিন পরিচ্ছন্ন, স্বচ্ছ, ক্লিন ইমেজের নেতৃত্ব পাবে বলে মন্তব্য করেছেন দলটির সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

বুধবার রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে কৃষক লীগের দশম জাতীয় সম্মেলনে তিনি এসব কথা বলেন। এর আগে বেলা ১১টা ১০ মিনিটে সম্মেলন উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এরপর কৃষক লীগের সাধারণ সম্পাদক শামসুল হক রেজা সাংগঠনিক রিপোর্ট ও শোক প্রস্তাব তুলে ধরেন।

ক্যাসিনো ও দুর্নীতিবিরোধী চলমান শুদ্ধি অভিযানের প্রসঙ্গ টেনে ওবায়দুল কাদের বলেন, দেশে শুদ্ধি অভিযান চলছে। দুর্নীতিবাজ, চাঁদাবাজ, জুয়ারি কাউকে ছাড় দেয়া হবে না। কৃষক লীগের আজকের এই সম্মেলনের মাধ্যমে আমাদের নেত্রী শেখ হাসিনা যে শুদ্ধি অভিযান শুরু করেছেন, সেই শুদ্ধি অভিযানের সঙ্গে সঙ্গতি রেখে আমরা একটি পরিচ্ছন্ন, স্বচ্ছ, ক্লিন ইমেজের ও ক্লিন ভাবমূর্তির নেতৃত্ব বাংলাদেশের জনগণকে উপহার দেয়া হবে।

শেখ হাসিনার সরকারের উন্নয়ন অর্জন শুধু এই দেশে নয়, সারা দুনিয়াব্যাপী সুনাম অর্জন করেছে বলেও উল্লেখ করেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক।

কৃষক লীগের সভাপতি মোতাহার হোসেন মোল্লার সভাপতিত্বে সম্মেলনে উপস্থিত আছেন আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতারা।

১৯৭২ সালের ১৯ এপ্রিল কৃষক লীগের প্রতিষ্ঠা। সংগঠনটির সর্বশেষ কেন্দ্রীয় সম্মেলন অনুষ্ঠিত হয় ২০১২ সালের ১৯ জুলাই।

সবশেষ কাউন্সিলে মোতাহার হোসেন মোল্লাকে সভাপতি ও সাধারণ সম্পাদক করা হয় শামসুল হক রেজা। আজকের সম্মেলনে ৭ হাজার কাউন্সিলর ও ৯ হাজার ডেলিগেট যোগ দিয়েছেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×