মেয়রপ্রার্থী রেজাউলকে নিয়ে মহিউদ্দিনের বাসায় নাছির

  যুগান্তর রিপোর্ট ২১ ফেব্রুয়ারি ২০২০, ১৪:১২ | অনলাইন সংস্করণ

মেয়রপ্রার্থী রেজাউলকে নিয়ে মহিউদ্দিনের বাসায় নাছির

অপপ্রচার ও ষড়যন্ত্রের কারণে মনোনয়নবঞ্চিত হয়েছেন এমন কথা বলার একদিন পর আওয়ামী লীগের প্রার্থীকে সঙ্গে করে প্রয়াত নেতা মহিউদ্দিন চৌধুরীর বাসায় গেলেন চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মেয়র আ জ ম নাছির উদ্দীন।

বৃহস্পতিবার চট্টগ্রাম নগরীর চশমা হিলে মহিউদ্দিন চৌধুরীর বাসায় যান নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দীন এবং যুগ্ম সাধারণ সম্পাদক ও মেয়রপ্রার্থী এম রেজাউল করিম চৌধুরী। তাদের সঙ্গে ছিলেন নগর আওয়ামী লীগের শীর্ষ নেতারা।

তারা এসময় মহিউদ্দিনপত্নী নগর মহিলা লীগ সভানেত্রী হাসিনা মহিউদ্দিনের সঙ্গে কুশল বিনিময় করেন। এসময় রেজাউল করিম হাসিনা মহিউদ্দিনের কাছে দোয়া চান। হাসিনা মহিউদ্দিন মেয়রপ্রার্থীকে সব রকম সহযোগিতার আশ্বাস দেন।

হাসিনা মহিউদ্দিন তাদেরকে বরণ করে নেন। সেখানে কথা প্রসঙ্গে হাস্যরসেরও অবতারণা হয়।

এরপর অতিথিদের গরুর মাংস, মুরগির মাংস, পরোটা, কেক, চা ও ফল দিয়ে আপ্যায়িত করা হয়।

এর আগে দুপুরে শুরুতে নগরীর মেহেদীবাগে প্রয়াত আওয়ামী লীগ নেতা জহুর আহমদ চৌধুরীর কবর জিয়ারত করেন রেজাউল করিম চৌধুরী। সেখানে নাছিরও ছিলেন।

এরপর তারা জহুর আহমদ চৌধুরীর বাসায় তার ছেলে নগর কমিটির ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরীর সঙ্গে দেখা করেন।

সেখানে নাছির বলেন, আমি আ জ ম নাছির উদ্দীন, বর্তমান মেয়র এবং দলের পক্ষ থেকে মনোনয়ন চেয়েছি মেয়র হিসেবে। দল রেজাউল করিমকে মনোনয়ন দিয়েছে। আমি আমাকে নির্বাচিত করার জন্য যেভাবে কাজ করতাম একইভাবে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী রেজাউল করিম চৌধুরীকে বিজয়ী করার জন্য কাজ করব।

আগের দিনের সংবর্ধনায় মেয়র নাছিরের অনুপস্থিতির বিষয়ে রেজাউল করিম চৌধুরী বলেন, গতকাল যে জমায়েত হয়েছিল সেখানে মেয়র ছিলেন না। তার মা গুরুতর অসুস্থ। উনি সেজন্য আসতে পারেননি। এটা নিয়ে টানাহেঁচড়া করার কিছু নেই।

ঘটনাপ্রবাহ : চট্টগ্রাম সিটি নির্বাচন ২০২০

আরও

'কোভিড-১৯' সর্বশেষ আপডেট

# আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ ৮৮ ৩৩
বিশ্ব ১২,৭৩,৫০০ ২,৫৯,৫৪৪ ৬৯,৪৫১
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

 
×