অশালীন মন্তব্য: এশার সঙ্গে হার্দিকের ব্রেক-আপ!

  স্পোর্টস ডেস্ক ১৬ জানুয়ারি ২০১৯, ১৪:৪২ | অনলাইন সংস্করণ

অশালীন মন্তব্য: এশার সঙ্গে হার্দিকের ব্রেক-আপ!
এশা গুপ্তা ও হার্দিক পান্ডিয়া। ছবি : সংগৃহীত

এক মন্তব্যে ফেঁসে গেলেন ভারতীয় ক্রিকেট দলের তারকা হার্দিক পান্ডিয়া। দলে নিষিদ্ধ হওয়ার পর সেই ঢেউ এসে লেগেছে ব্যক্তিজীবনেও।

দীর্ঘদিনের প্রেমিকা এশা গুপ্তার সঙ্গে তার সম্পর্ক তলানিতে গিয়ে ঠেকেছে বলে জানিয়েছে ভারতীয় গণমাধ্যম। তাদের বিচ্ছেদ এখন সময়ের ব্যাপার। যে কোনো সময় এশা ব্রেকআপের ঘোষণা দিতে পারেন বলে জানা গেছে।

কিছু দিন আগে নির্মাতা করণ জোহরের ‘কফি উইথ করণ’ নামে জনপ্রিয় চ্যাট শোতে নারীদের নিয়ে অশালীন মন্তব্য করেন ভারতের দুই ক্রিকেটার পান্ডিয়া ও রাহুল। এই মন্তব্যের কারণে ভারতীয় ক্রিকেট বোর্ডের (বিসিসিআই) তোপের মুখে পড়েন এ দুই ক্রিকেটার। তাদেরকে অনির্দিষ্টকালের জন্য জাতীয় দল থেকে বাদ দেয়া হয়।

এটুকুতেই সীমাবদ্ধ নয় তাদের শাস্তি। প্রেমিক হার্দিকের এ মন্তব্য মানতে পারছেন না এশা গুপ্ত।

সম্প্রতি এশা গুপ্তাকে হার্দিক নিয়ে প্রশ্ন করা হলে তেলেবেগুনে জ্বলে ওঠেন এ বলিউড অভিনেত্রী। উল্টো প্রশ্নকারীর কাছে জানতে চান- ‘কে বলেছে (হার্দিক) আমরা বন্ধু?’

এশা ক্ষোভ প্রকাশ করে আরও বলেন, ‘নারীদের নিয়ে এমন অশালীন মন্তব্য করার অধিকার হার্দিককে কে দিয়েছে? নারীরা সবদিক থেকেই পুরুষদের থেকে এগিয়ে। পুরুষরা না সন্তান জন্ম দেন, না গর্ভাবস্থার যন্ত্রণা ভোগ করেন?’

প্রসঙ্গত, বলিউড অভিনেত্রী উর্বশী রাউতেলা ও এলি আব্রাহামের সঙ্গে বিচ্ছেদের পর এশা গুপ্তার সঙ্গে সম্পর্কে জড়ান হার্দিক। তবে প্রকাশ্যে এই সম্পর্কের ব্যাপারে মুখ খোলেননি দুজনের কেউ-ই। তাদের বিয়ে নিয়েও গুঞ্জন ছড়িয়ে পড়ে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×