মোহামেডানের জয়ের দিনে পাত্তাই পেল না আবাহনী

  স্পোর্টস ডেস্ক ২৭ ফেব্রুয়ারি ২০১৯, ২২:১৯ | অনলাইন সংস্করণ

রুবেল মিয়া
আনকোরা এই রুবেল মিয়ার ব্যাটিং ঝড়ে উড়ে গেল আবাহনী। ছবি: সংগৃহীত

প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাবের কাছে পাত্তাই পায়নি আবাহনী লিমিটেড। ঢাকার এই ঐতিহ্যবাহী ক্লাবটি রুবেল মিয়ার ব্যাটিং ঝড়ে উড়ে যায়। ৭৬ রানের ইনিংস খেলে প্রাইম ব্যাংককে ৪৯ রানের জয় উপহার দেন রুবেল।

আবাহনীর আত্মসমর্পণের দিনে অবশ্য জয় পেয়েছে মোহামেডান। আশরাফুলদের ব্যাটিং ব্যর্থতার পরও লিজেন্ড অব রুপগঞ্জের বিপক্ষে ৩০ রানে জয় পায় মতিঝিলের ক্লাবটি।

আবাহনী-মোহামেডানের এই জয় পরাজয়ের দিনে মাঠের লড়াইয়ে নামার কথা ছিল দুই ক্লাবের ফুটবল দলের। বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়াম খেলার অনুপযুক্ত হওয়ায় ম্যাচটি শেষ পর্যন্ত স্থগিত হয়।

মোহামেডান-রুপগঞ্জ

ফতুল্লাহ খান সাহেব ওসমান আলী স্টেডিয়ামে প্রথমে ব্যাট করে ২০ ওভারে ৯ উইকেট হারিয়ে ১৪৩ রান সংগ্রহ করে মোহামেডান। দলের হয়ে সর্বোচ্চ ৪১ রান করেন নাদিফ চৌধুরী।

টার্গেট তাড়া করতে নেমে মোহামেডানের নিয়ন্ত্রণ বোলিংয়ের সামনে ৮ উইকেট হারিয়ে ১১৩ রানে গুটিয়ে যায় রুপগঞ্জের দলটি।

আবাহনী-প্রাইম ব্যাংক

মিরপুর শেরেবাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে প্রথমে ব্যাট করে ২০ ওভারে ১৭৬ রান সংগ্রহ করে প্রাইম ব্যাংক। দলের হয়ে সর্বোচ্চ ৫৬ বলে ৭৬ রান করেন রুবেল মিয়া। এছাড়া ৩৭ রান করেন ওপেনার এনামুল হক বিজয়।

টার্গেট তাড়া করতে নেমে ৯ উইকেট হারিয়ে ১২৭ রানে গুটে যায় আবাহনী লিমিটেড। জাতীয় দলের পেস বোলার রুবেল হোসেন করেন সর্বোচ্চ ৩৬ রান।

ঘটনাপ্রবাহ : ঢাকা প্রিমিয়ার লিগ ২০১৯

আরও
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×