টি-টোয়েন্টি বিশ্বকাপও ইংল্যান্ড জিতবে: ভন

  স্পোর্টস ডেস্ক ১৮ Jul ২০১৯, ১৭:২৩:৪৯ | অনলাইন সংস্করণ

ইংল্যান্ডের সাবেক অধিনায়ক মাইকেল ভন বলছেন, ইয়ন মরগ্যানের নেতৃত্বাধীন দলটি যেভাবে বিশ্বকাপ জিতেছে, তারা যদি এই পারফরম্যান্সের ধারাবাহিকতা অব্যাহত রাখতে পারে তাহলে আগামী বছর টি-টোয়েন্টি বিশ্বকাপও জিতবে ইংল্যান্ড।

বিবিসি রেডিও ফাইভকে মাইকেল ভন বলেছেন, গত চার বছর ধরে যেভাবে খেলে শেষ অবধি বিশ্বকাপ জিতল ইয়ন মরগ্যানের নেতৃত্বাধীন দল, সেভাবে চালিয়ে গেলে পরের বছর টি-টোয়েন্টি বিশ্বকাপেও সাফল্যপাবে।

ক্রিকেট ছেড়ে ধারাভাষ্য পেশায় জড়িয়ে যাওয়া ইংলিশ সাবেক অধিনায়ক ভন আরওবলেন, গত ছয় সপ্তাহের অভিজ্ঞতাকে সম্বল করে ইংল্যান্ডের ক্রিকেটারদের এখন টেস্টেও ধারাবাহিকতা আনতে হবে। তিন ফরম্যাটের ক্রিকেটে একইরকম সফল হতে পারে এরা।

মাইকেল ভন বলেন, টেস্ট, ওয়ানডে ও টি-টোয়েন্টি সব ফরম্যাটে বিশ্বে একনম্বর দল হওয়ার ক্ষমতা আছে এই ইংল্যান্ড দলটার।

তিনিআরও বলেন, বিশ্বকাপ জয়ের ফলে ইংল্যান্ডের তরুণ ক্রিকেটাররা উৎসাহিত হবে। ক্রিকেটকে তরুণ প্রজন্মের মধ্যে ছড়িয়ে দেয়ার কাজটা এদের থেকে ভালোকেউ করতে পারবে বলে মনে হয় না। এদের দেখেই তো ছেলেমেয়েরা ক্রিকেট মাঠে আসবে।

ঘটনাপ্রবাহ : আইসিসি বিশ্বকাপ-২০১৯

 

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত