ইংল্যান্ড বিশ্বকাপে আইসিসির নতুন রেকর্ড

  স্পোর্টস ডেস্ক ০৯ আগস্ট ২০১৯, ১৯:৫৯:১১ | অনলাইন সংস্করণ

সদ্য শেষ হওয়া ইংল্যান্ড বিশ্বকাপে নতুন রেকর্ড গড়েছে ইন্টারন্যাশনাল ক্রিকেট কাউন্সিল (আইসিসি)। এবারের বিশ্বকাপে মোট ২২ হাজারটি ভিডিও কনটেন্ট প্রকাশ করেছিল বিশ্ব ক্রিকেটের নিয়ন্ত্রণ সংস্থা।

আইসিসি এক বিবৃতিতে জানানো হয়েছে, এবারের বিশ্বকাপে ভিডিওগুলো প্রায় ৪৬০ কোটি হিট হয়েছে। বিভিন্ন ওয়েবসাইট ও সামাজিক যোগাযোগমাধ্যমগুলোর পরিসংখ্যান থেকে প্রাপ্ত তথ্যের ভিত্তিতে এ তথ্য জানায় আইসিসি।

গত ৩০ মে দক্ষিণ আফ্রিকা ও স্বাগতিক ইংল্যান্ডের মধ্যকার ম্যাচ দিয়ে বিশ্বকাপের ১২তম আসর শুরু হয়। ১৫ জুলাই ইংল্যান্ড ও নিউজিল্যান্ডের মধ্যকার রোমাঞ্চকর ফাইনাল ম্যাচের মাধ্য দিয়ে বিশ্বকাপের পর্দা নামে। দেড় মাসব্যাপী চলা এই টুর্নামেন্টে গুরুত্বপূর্ণ ও মজার দৃশ্য আইসিসির নিজস্ব ওয়েবসাইট ও সামাজিক যোগাযোগমাধ্যমগুলোতে প্রকাশ করা হয়।

২০১৯ বিশ্বকাপের ভিডিওগুলো সর্বমোট ৪.৬ বিলিয়ন ৪৬০ কোটি বার দেখা হয়েছে। যার মধ্যে আইসিসির নিজস্ব ওয়েবসাইটে দেখা হয়েছে ৩৬০ বার এবং বিভিন্ন সামাজিক যোগাযোগমাধ্যমে দেখা হয়েছে ১০০ কোটি বার।

ঘটনাপ্রবাহ : আইসিসি বিশ্বকাপ-২০১৯

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত