বিয়ের পর কোহলির জন্য যে ত্যাগ করলেন আনুশকা

  যুগান্তর ডেস্ক ০৬ সেপ্টেম্বর ২০১৯, ১২:৫৯:১২ | অনলাইন সংস্করণ

২০১৩ সালে একটি শ্যাম্পুর বিজ্ঞাপন করতে গিয়ে আনুশকার সঙ্গে সখ্যতা বাড়ে বিরাট কোহলির। এর পর বন্ধুত্ব। এর পর মাঠে কোহলির পারফরম্যান্সে মুগ্ধ হতে হতে তার প্রেমেই পড়ে যান আনুশকা।

সেই প্রেমকে দুজনে পরিণতি দেন ২০১৭ সালে।

ইতালির মিলান শহরের তুসকানির হেরিটেজ রিসোর্টে প্রথা মেনে মেহেন্দি ও সংগীত অনুষ্ঠানের পর বিয়ে অনুষ্ঠিত হয় এ জুটির। জৌলুসে কোহলি-আনুশকার বিয়ে টেক্কা দেয় পৃথিবীজোড়া সেলিব্রিটিদেরও।

এসব কথা ক্রিকেট ও সিনেভক্তদের সবারই জানা। তবে সম্প্রতি একটি টকশোতে আনুশকার ব্যাপারে গোপন একটি কথা প্রকাশ করেছেন কোহলি।

মজার ছলে ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক জানিয়েছেন, আনুশকা কেন হাইহিল পরেন না!

গ্রাহাম বেনসিঙ্গারের সঙ্গে সেই টকশোতে সাক্ষাৎকারে কোহলি জানান, হিল পরলে স্বামীর চেয়ে লম্বা দেখাবে বলেই হিল না পরার সিদ্ধান্ত নিয়েছেন আনুশকা।

কোহলি বলেন, ‘আমার মনে আছে- আমার ম্যানেজার বান্টি আমাকে বিজ্ঞাপনের কথা জানিয়েছিলেন। আমি খুব উচ্ছ্বসিত ছিলাম। জানতে চেয়েছিলাম আমার বিপরীতে কে অভিনয় করছেন? তখন জানলাম আনুশকা শর্মার সঙ্গে বিজ্ঞাপনে কাজ করতে হবে আমাকে।’

এ কথা শুনে কিছুটা টেনশনে পড়ে গিয়েছিলেন কোহলি। তিনি ম্যানেজারকে জানান, আনুশকাকে তো আমার থেকেও লম্বা দেখেছি। স্ক্রিনে আমাদের মানাবে?

তবে বিয়ের পর কোহলির সেই টেনশনকে একেবারে ঝেড়ে ফেলে দিয়েছেন আনুশকা নিজেই। কারণ বিয়ের পর থেকে উঁচু হিল পরেন না আনুশকা।

স্বামীর জন্য এটুকু ছাড় দিতেই পারেন এই বলি সেনসেশন।

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত