সেই দিপকের আরও একটি হ্যাটট্রিক

  স্পোর্টস ডেস্ক ১২ নভেম্বর ২০১৯, ১৯:৫৬:৩২ | অনলাইন সংস্করণ

দিপক চাহারের গতির তাণ্ডবে সিরিজ জয়ের স্বপ্ন ভঙ টাইগারদের। বাংলাদেশ দলের বিপক্ষে হ্যাটট্রিক করা চাহার এক দিনের ব্যবধানে আরও একটি হ্যাটট্রিক করেছেন।

রোববার নাগপুরে টি-টোয়েন্টি সিরিজের শেষ ম্যাচে বাংলাদেশ দলের বিপক্ষে বোলিং তাণ্ডব চালান দিপক। সেই দিপক এখন ব্যস্ত ভারতীয় ঘরোয়া ক্রিকেটে। সৈয়দ মুশতাক আলী ট্রফির ম্যাচে রাজস্থানের হয়ে মঙ্গলবার মুখোমুখি হয় বিদর্ভ ক্রিকেট দল।

ঘরোয়া এই ম্যাচেও হ্যাটট্রিক করে চমকে দেন চাহার। বৃষ্টি বিঘ্নিত ম্যাচে ৩ ওভারে ১৮ রান খরচ করে হ্যাটট্রিকসহ শিকার করেন ৪টি উইকেট। ইনিংসের ১৩তম ওভারের চতুর্থ, পঞ্চম ও ষষ্ঠ বলে একের পর এক সাজঘরে ফেরান দর্শন নালকান্দে, শ্রীকান্ত ওয়াঘ ও অক্ষয় ওয়াদকারকে।

রাজস্থানের এই পেসারের দুর্দান্ত বোলিংয়ে ১৩ ওভারে ৯ উইকেটে ৯৯ রান সংগ্রহ করে বিদর্ভ। তবে চাহারের হ্যাটট্রিক গড়া ম্যাচ বৃষ্টি আইনে ১ রানে হেরে যায় রাজস্থান।

এর আগে গত রোববার বাংলাদেশ দলের বিপক্ষে ২৭ বছর বয়সী ডানহাতি এ পেসার হ্যাটট্রিকসহ ৭ রানে ৬ উইকেট শিকারের বিশ্বরেকর্ড গড়েন।

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত