ফিক্সিংকাণ্ডে উথাপ্পা-মিঠুনকে তলব, সন্দেহের তালিকায় ১০০ ক্রিকেটার

  স্পোর্টস ডেস্ক ২৯ নভেম্বর ২০১৯, ১৫:৩৭:২২ | অনলাইন সংস্করণ

স্পট ফিক্সিংকাণ্ডে জিজ্ঞাসাবাদ করতে ভারতের তারকা ক্রিকেটার রবিন উথাপ্পা ও বিনয় কুমারকে নোটিশ পাঠিয়েছে দেশটির সেন্ট্রাল ক্রাইম ব্রাঞ্চ (সিসিবি)। একই মামলায় সাবেক ভারতীয় পেসার অভিমন্যু মিঠুনকে ডেকে পাঠিয়েছে তারা। মূলত কর্নাটক প্রিমিয়ার লিগে (কেপিএল) ফিক্সিংয়ের দায়ে এ ক্রিকেটার ত্রয়ীকে তলব করা হয়েছে।

সিসিবি জানিয়েছে, কেপিএল স্পট ফিক্সিংকাণ্ডে জড়িত সন্দেহে মোট ১০০ ক্রিকেটারের নাম তালিকাভুক্ত করা হয়েছে। তাদের মধ্যেই উথাপ্পা, বিনয় ও মিঠুনের নাম রয়েছে। সেই তালিকায় ভারতীয় তারকা ক্রিকেটার মনীশ পাণ্ডেও রয়েছেন ।একই সঙ্গে লিগে অংশগ্রহণকারী প্রতিটি দলের মালিককে জিজ্ঞাসাবাদের জন্য ডেকে পাঠিয়েছে তারা।

ভারতীয় একাধিক সংবাদমাধ্যমের খবর, কর্নাটক প্রিমিয়ার লিগের প্রতিটি ম্যাচ এবং ক্রিকেটারদের গতিবিধি খুঁটিয়ে দেখছে সেন্ট্রাল ক্রাইম ব্রাঞ্চ।ইতিমধ্যে ক্রিকেটারদের ফোন কলের রেকর্ড খতিয়ে দেখা হয়েছে। এর ভিত্তিতে উথাপ্পা, বিনয়, মিঠুনকে জিজ্ঞাসাবাদের জন্য ডেকে পাঠিয়েছে তারা।

কেপিএল স্পট ফিক্সিংকাণ্ডে এখন পর্যন্ত আসফাক আলি থারা,সিএম গৌতম, আবরার কাজি, বিনু প্রসাদ, নিশান্ত শেখাওয়াত ও বিশ্বনাথকে গ্রেফতার করেছে সিসিবি। এ মামলার জড়িত সন্দেহে কয়েকজন বুকি (জুয়াড়ি) এবং মধ্যস্বত্বাকারীকে (দালাল) গ্রেফতার করা হয়েছে।

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত