লক্ষ্মণ থেকে অশ্বিন, সবার সঙ্গে দাদাগিরি সৌরভের

  স্পোর্টস ডেস্ক ১৩ জানুয়ারি ২০২০, ১৬:২৩:৩১ | অনলাইন সংস্করণ

ভারতীয় ক্রিকেট বোর্ডের (বিসিসিআই) সিংহাসনে বসলেও টেলিভিশন পর্দায় সৌরভ গাঙ্গুলির ‘দাদাগিরি’ চলছেই। টিভি চ্যানেল জি বাংলার জনপ্রিয় রিয়েলিটি শো ‘দাদাগিরি আনলিমিটেড সিজন-৮' ইতিমধ্যে কয়েকমাস অতিক্রম করেছে। চলতি মৌসুমে ‘দিন বদলের দাদাগিরি’তে উপভোগ্য পর্বের সাক্ষী হচ্ছেন দর্শকরা।

রোববার ‘দাদাগিরি’র আরো একটি রোমাঞ্চকর এপিসোডের সাক্ষী হলেন তারা। এদিন জনপ্রিয় এ রিয়েলিটি শো’র মঞ্চে সৌরভের সঙ্গে দাদাগিরি করতে দেখা গেছে তার একসময়ে সতীর্থ ৬ ক্রিকেটারকে। তাদের ভারতীয় দলে দাদার ৬ সেনানী বললেও অত্যুক্তি হবে না।

দিকপাল ৬ ক্রিকেটারের তালিকায় রয়েছেন বীরেন্দ্র শেবাগ, ভিভিএস লক্ষ্মণ, জহির খান, হরভজন সিং ও মোহাম্মদ কাইফ। সঙ্গে উপস্থিত ছিলেন বর্তমান ভারতীয় জাতীয় দলের একমাত্র সক্রিয় ক্রিকেটার ফিঙ্গার স্পিনার রবিচন্দ্রন অশ্বিন।

বলার অপেক্ষা রাখে না, অশ্বিন বাদে বাকিরা সবাই জাতীয় দলে সৌরভের নেতৃত্বে সুখের সময় কাটিয়েছেন।২০০১ সালে দেশের মাটিতে টেস্টে স্টিভ ওয়াহর অস্ট্রেলিয়ার বিজয় রথ থামিয়ে সিরিজ জয় করেন তারা। ২০০২ সালে লর্ডসে ইংল্যান্ডকে হারিয়ে ন্যাটওয়েস্ট ট্রফি জেতেন ভাজ্জিরা। ২০০৩ বিশ্বকাপ ফাইনালে ওঠেন তারাই।

অশ্বিন বাদে প্রত্যেকেই সৌরভের হাতেগড়া স্বপ্নের টিম ইন্ডিয়ার এক অবিচ্ছেদ্য অংশ। স্বাভাবিকভাবেই রিয়েলিটি শো’র মঞ্চে জাতীয় দলে খেলার দিনগুলোর বিভিন্ন স্মৃতিচারণায় মেতে ওঠেন লক্ষ্মণ থেকে কাইফরা। ড্রেসিংরুমের গোপন কর্মকাণ্ড, সৌরভ ও গ্রেগ চ্যাপেলের মধ্যে বন্ধন-সব ফাঁস করেন তারা। সবাই ছিলেন হাস্যোজ্জ্বল। প্রাণ খুলে কথা বলেছেন সকলে।

তথ্যসূত্র: টাইমস অব ইন্ডিয়া/কলকাতা ২৪।

 

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত