টাইগারদের পাকিস্তান সফরও স্থগিত হচ্ছে!

  স্পোর্টস ডেস্ক ১১ মার্চ ২০২০, ২০:০৮ | অনলাইন সংস্করণ

বাংলাদেশ

করোনাভাইরাস আতঙ্কে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষীকী উপলক্ষে ২১ ও ২২ মার্চ ঢাকায় অনুষ্ঠিত্য বিশ্ব একাদশ বনাম এশিয়া একাদশের মধ্যকার ম্যাচ ইতিমধ্যেই স্থগিত করা হয়েছে। এখন পাকিস্তান সফর নিয়েও অনিশ্চয়তা দেখা দিয়েছে।

এপ্রিলের শুরুতে পাকিস্তান সফরে একটি ওয়ানডে ও একটি টেস্ট ম্যাচ খেলার কথা রয়েছে বাংলাদেশ দলের। তবে করোনাভাইরাস আতঙ্কে পাকিস্তান সফর নিয়েও অনিশ্চয়তা দেখা দিয়েছে।

এ ব্যাপারে বুধবার মিরপুরে জিম্বাবুয়ের বিপক্ষে দুই ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের শেষ খেলাটি শুরুর আগে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপন বলেন, দেখি! আমরা পাকিস্তান সফর নিয়েও কথা বলব। এ প্রসঙ্গগুলো ধাপে ধাপে আসবে। তা নিয়ে আমরা বোর্ডেও আলোচনায় বসব।

আগামী ১ এপ্রিল পাকিস্তানের করাচিতে একমাত্র ওয়ানডে আর ৫-৯ এপ্রিল সিরিজের দ্বিতীয় টেস্ট খেলার কথা রয়েছে টাইগারদের।

এর আগে প্রথম দফায় ৩টি টি-টোয়েন্টি ম্যাচ খেলে দেশে ফেরে বাংলাদেশ দল। আর একটি টেস্ট ম্যাচ খেলে আসে মুমিনুল হকরা। তৃতীয় দফায় ফের পাকিস্তান সফরে যাওয়ার কথা ছিল টাইগারদের।

কিন্তু করোনাভাইরাসের আতঙ্কে পাকিস্তানের এ সফর নিয়ে শঙ্কা দেখা দিয়েছে। ক্রিকেট বোর্ড করোনা ভাইরাসের পরিস্থিতি নিবিড়ভাবে পর্যবেক্ষণ করছে। পরিস্থিতি এখনের চেয়ে খারাপ হলে কোনোরকম ঝুঁকি নেবে না বিসিবি।

ঘটনাপ্রবাহ : বাংলাদেশের পাকিস্তান সফর-২০২০

আরও

'কোভিড-১৯' সর্বশেষ আপডেট

# আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ ৫৬ ২৬
বিশ্ব ৯,৮১,৪২৫২,০৬,২৭২৫০,২৫৫
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

 
×