সব ম্যাচের বেতন দান করে দেবেন এমবাপ্পে

  যুগান্তর ডেস্ক    ০১ জুলাই ২০১৮, ০৪:৪৬ | অনলাইন সংস্করণ

সব ম্যাচের বেতন দান করে দেবেন এমবাপ্পে
এমবাপ্পে

বিশ্বকাপে নিজের সব ম্যাচ ফি দান করে দেবেন কিলিয়ান এমবাপ্পে। আর্জেন্টিনা ম্যাচের আগে এই ঘোষণা দেন তিনি।

দেশের হয়ে খেলার জন্য পারিশ্রমিক নিতে অনিচ্ছুক এমবাপ্পে। তার কথায়, ক্লাব ফুটবল খেলে আমরা যথেষ্ট আয় করি। জাতীয় দলের জার্সি গায়ে আবার পয়সা নেব কেন। কোনো দরকার নেই।

ফরাসি দৈনিক এল একুইপে এ খবর দিয়েছে। তাদের খবর উদ্ধৃত করে লন্ডনের ট্যাবলয়েড দ্য সান জানায়, প্রিমিয়ার্স ডি করদিস নামের একটি দাতব্য সংস্থার অন্যতম পৃষ্ঠপোষক এমবাপ্পে। বিশ্বকাপে খেলে ১৯ বছর বয়সী এ তরুণ যত ম্যাচ ফি পাবেন, তার সব তিনি দান করে দেবেন।

সব মিলিয়ে যা হতে পারে ১৭ হাজার পাউন্ড। এবারের বিশ্বকাপে ফ্রান্সের সবচেয়ে কম বয়সী খেলোয়াড় হিসেবে গোল করে ইতিহাস গড়েছেন পিএসজির এই ফরোয়ার্ড।

গত গ্রীষ্মে মোনাকো থেকে পিএসজিতে যোগ দেন এমবাপ্পে। এ মুহূর্তে সবচেয়ে দামি টিনএজার খেলোয়াড় তিনি। তবে ১৬৬ মিলিয়ন পাউন্ড দামি ফুটবালের কাছে অর্থই সবকিছু নয়। তাই ফ্রান্সের হয়ে বিশ্বকাপে যত ম্যাচ খেলবেন তিনি, তা থেকে পাওয়া ফি’র পুরোটাই দাতব্য প্রতিষ্ঠানে দান করে দেবেন।

ঘটনাপ্রবাহ : বিশ্বকাপ ফুটবল ২০১৮

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter