ডোমেইন ও আইটি সার্ভিসে ক্যারিয়ার নিয়ে রেজিস্ট্রোর সেমিনার

  আইটি ডেস্ক ২৮ ডিসেম্বর ২০১৮, ১৭:৩১ | অনলাইন সংস্করণ

ডোমেইন ও আইটি সার্ভিসে ক্যারিয়ার নিয়ে রেজিস্ট্রোর সেমিনার
ডোমেইন ও আইটি সার্ভিসে ক্যারিয়ার নিয়ে রেজিস্ট্রোর সেমিনার

দেশে প্রথম ও একমাত্র আইক্যান অ্যাক্রেডিটেড ডোমেইন রেজিস্ট্রার ইনোভেডিয়াস প্রাইভেট লিমিটেড। বিশ্ব বাজারে ডোমেইন ও আইটি ইন্ডাস্ট্রিতে ক্যারিয়ার গড়ার ক্ষেত্রে তরুণ প্রজন্মের নানা জিজ্ঞাসা আর অনুসন্ধানের জবাব দিতে প্রতিষ্ঠানটি আয়োজন করে সেমিনারের।

সম্প্রতি রাজধানীর বেসিস অডিটোরিয়ামে আয়োজিত হয় রেজিস্ট্রো প্রেজেন্টস ডোমেইন অ্যান্ড আইটি সার্ভিসেস-এ নিউ এরা অফ অপরচুনিটি (রেজিস্ট্রো প্রেজেন্টস ডোমেইন ও আইটি সেবা-সম্ভাবনার নতুন দিগন্ত) শীর্ষক সেমিনার।

বক্তব্য রাখেন এসএসএল ওয়্যারলেস লিমিটেডের হেড অফ এসএসএল কমার্স নওয়াত আশেকিন, বিডিএইচপিএর প্রেসিডেন্ট শাহাদাৎ হোসেন ভূঁইয়া, জেওনবিডির সিইও কাজী নাজমুস সাকিব, ইনোভেশন হাব বাংলাদেশের ফাউন্ডার চেয়ারম্যান ইমরান ফাহাদ, ব্রাইট টেকনোলজিস লিমিটেড (চ্যানেল পার্টনার কমোডো) হেড অফ সেলস অ্যান্ড মার্কেটিং মো. সানিউল জাদিদ, ইনোভেডিয়াসে চিফ ইনফোরমেশন অফিসার মোস্তফা কামাল, এক্সনহোস্টের ম্যানেজিং ডিরেক্টর সালেহ আহমেদ, ইওয়াই হোস্ট লিমিটেডের ম্যানেজিং ডিরেক্টর ইমরান হোসেন, ফাইমুস্ট সফটওয়্যারের সিইও ফয়সাল মুস্তফা, ইউওয়াই ল্যাবের হেড অফ ডিজিটাল মার্কেটিং মোহাম্মদ আসিফ, ই-ক্যাব ইয়ুথ ফোরামে প্রেসিডেন্ট আসিফ আহনাফ, সোহাগ৩৬০ এর ফাউন্ডার সোহাগ মিয়া, ইনোভেডিয়াসের চিফ ইনফোরমেশন অফিসার মোস্তফা কামাল এবং হেড অফ অপারেশন খান এম নকীব স্বাধীন।

অনুষ্ঠান পরিচালনা করেন স্টার্টআপ চট্টগ্রামের ফাউন্ডার আরাফাতুল ইসলাম আকিব।

সেমিনারে বক্তারা ডোমেইন এবং আইটি সেবা সমূহে কিভাবে আকর্ষনীয় ক্যারিয়ার গড়া যায়, কিভাবে স্বনির্ভরশীল হয়ে ওঠা যায় প্রযুক্তির হাত ধরে তা তুলে ধরেন। এছাড়া সেমিনারে উপস্থিত তরুণদের নানা প্রশ্নের উত্তর দেন তরা। সমাধান করেন কাজ করতে আগ্রহীদের দ্বিধাদ্বন্দ্বের।

ইনোভেডিয়াস প্রাইভেট লিমিটেডের ম্যানেজিং ডিরেক্টর মোহাম্মদ মেহেদী হাসান ইমন বলেন, দেশের আইটি সেক্টরে কাজ করতে চাওয়া তারুণ্য একদিন নিশ্চয়ই দেশকে বদলে দেবে। গড়ে তুলবে ডিজিটাল বাংলাদেশ।

ইনোভেডিয়াস প্রাইভেট লিমিটেডের হেড অফ অপারেশন খান এম নকীব স্বাধীন বলেন, ইনোভেডিয়াস ডোমেইন রেজিস্ট্রেশন সেবায় এক নতুন দিগন্তের সূচনা করবে। দেশীয় মুদ্রায় সহজে ডোমেইন রেজিস্ট্রেশন সেবা দেশের তথ্য ও প্রযুক্তি সেক্টরকে আরো বেশি গতিশীল করবে।

ইনোভেডিয়াস প্রাইভেট লিমিটেড বর্তমানে ব্র্যান্ড নেম ‘রেজিস্ট্রো’ এর মাধ্যমে দেশে এবং দেশের বাহিরে ডোমেইন রিসেলার সেবা ও সাধারণ ডোমেইন রেজিস্ট্রেশন সেবা প্রদান করছে।

এ সম্পর্কে আরও বিস্তারিত জানা যাবে www.rezistro.com এই ঠিকানায়

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×