ফ্রি ডোমেইন দিচ্ছে ডায়নাহোস্ট

  আইটি ডেস্ক ২০ মার্চ ২০১৯, ১৮:৩৫ | অনলাইন সংস্করণ

ফ্রি ডোমেইন দিচ্ছে ডায়নাহোস্ট
ফ্রি ডোমেইন দিচ্ছে ডায়নাহোস্ট

জমে উঠেছে বেসিস সফট এক্সপো। ভীড় বাড়ছে ডায়নাহোস্টের স্টলে। মেলার বিশেষ আকর্ষণ ডায়নাহোস্টের ফ্রি ডোমেইন অফার। সকাল ১০টা থেকে ১১টা এর মধ্যে প্রতিষ্ঠানটির স্টলে এলে যে কেউ পাবেন ফ্রি ডোমেইন।

দেশের সবচেয়ে বড় তথ্য ও প্রযুক্তি মেলা বেসিস সফট এক্সপো ২০১৯তে অংশ নিয়েছে ডায়নাহোস্ট লিমিটেড। ইতিমধ্যে দেশের আইটি ও আইটিইএস সেক্টরে নিজেদের দক্ষতার প্রমাণ দিয়ে বেশ সুনাম অর্জন করেছে প্রতিষ্ঠানটি।

মেলার ৩ নং হলের ১৭নং স্টলে রয়েছে ডায়নাহোস্ট। প্রতিষ্ঠানটির সেবা সম্পর্কে বিস্তারিত জানতে এবং সেবাসমূহ অন-স্পট এক্সপেরিয়েন্স করতে মেলায় আসা দর্শনার্থীরা প্রতিষ্ঠানটির স্টলে ভীড় করছে।

ডায়নাহোস্ট সিইও নাকিব খান স্বাধীন বলেন, বেসিস সফটএক্সপোতে এসে আমাদের স্টলে এলে যে কোনো দশনার্থী ডোমেইন, হোস্টিং এবং অন্য সার্ভিসের উপর পাচ্ছেন বিশেষ সুবিধা।

এ ছাড়াও স্টলে এলে রয়েছে সবার জন্য নিশ্চিত উপহার। প্রথমদিন থেকেই আমরা ফ্রি ডোমেইন দিচ্ছি। অনেকে আমাদের সার্ভিসের ব্যাপারে আগ্রহ দেখাচ্ছে। অনেকে আমাদের সার্ভিস সম্পর্কে জানতে স্টলে ভীড় করছে।

১৯ মার্চ থেকে রাজধানীর ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরাতে শুরু হওয়া ১৫তম বেসিস সফট এক্সপো ২০১৯ চলবে ২১ মার্চ ২০১৯ পর্যন্ত।

ডায়নাহোস্ট লিমিটেড তাদের ডোমেইন-হোস্টিং সেবা, বাল্ক ইমেইল, বাল্ক এসএমএস সেবা, ভার্চুয়াল প্রাইভেট সার্ভার সেবা, ওয়েব ডিজাইন ও ডেভেলপমেন্ট সেবা ইত্যাদি নানা রকম সেবার পসরা নিয়ে অংশ নিয়েছে এবারের সফটএক্সপোতে।

এ ছাড়াও মেলায় ডায়নাহোস্ট তাদের সেবাগ্রহণের ক্ষেত্রে নানা রকম আকর্ষণীয় অফার ও ছাড়ের ঘোষণা দিয়েছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×