ঈদ উপলক্ষে দারাজে ৭০ ভাগ পর্যন্ত ছাড়

  যুগান্তর ডেস্ক    ১৬ মে ২০১৯, ১৭:২২ | অনলাইন সংস্করণ

দারাজ ঈদ শপিং ফেস্ট
দারাজ ঈদ শপিং ফেস্ট

মুসলিমদের বহুল প্রতিক্ষিত উৎসব ঈদুল ফিতর। এ উপলক্ষে দেশের সবচেয়ে বড় অনলাইন শপ দারাজ বাংলাদেশ (Daraz.com.bd) আয়োজন করেছে ঈদ শপিং ফেস্ট ২০১৯।

১৬ মে থেকে ৬ জুন পর্যন্ত চলাকালীন ইভেন্টটির কো-স্পন্সর হিসেবে আছে হরলিক্স, ফগ, ভিম, তাজা, সার্ফ এক্সেল, নর, সারা লাইফ স্টাইল এবং ব্র্যান্ড পার্টনার হিসেবে রয়েছে নিটোল ইলেকট্রনিক্স, এসিআই ফুডস- পিউর, এসিআই ফুডস- ফান, ডেটল, প্যারাসুট, শেভার শপ, এম এম ফুড লিমিটেড, স্যাভলন, জিএনসি, ওয়ারদাহ, জিট্রন, বায়ো অ্যাকুয়া, হাইড ইন্টারন্যাশনাল, ওয়াইল্ড স্টোন, সেট ওয়েট, গ্ল্যাকসোস ডি ও সেনসোডাইন।

ঈদ শপিং ফেস্টের বিশেষ আকর্ষণ হিসেবে থাকছে ৭০% পর্যন্ত বিশাল মূল্যছাড়সহ দৈনিক ফ্ল্যাশ সেল, ফ্যাশন ডে, ফ্রি ডেলিভারি ফ্রাইডে। এছাড়া আই লাভ ভাউচার, শেক শেক ভাউচার, সুপার ব্যাংক ডে, ডিলস অফ দ্যা ডে সহ আরও অনেক আকর্ষণীয় ঈদ মোবাইল অফার থাকছে বিশেষ এই ক্যাম্পেইনটিতে।

ক্যাম্পেইনে নিত্য প্রয়োজনীয় হোম অ্যাপ্লায়েন্স সামগ্রীসমূহ পাওয়া যাবে আকর্ষণীয় মূল্যে, যার মধ্যে রয়েছে এসি, ফ্রিজ, এয়ার কুলার ও মাইক্রোওয়েভ কালেকশন। আর ইলেক্ট্রনিক্স পণ্য সামগ্রীর মধ্যে রয়েছে মোবাইল ফোন, টিভি, ডিএসএলআর ক্যামেরা ইত্যাদি।

এছাড়াও শুক্রবারে কেনাকাটায় থাকছে ফ্রি ডেলিভারির সুবিধা। ক্রেতাদের জন্যে দারাজ অ্যাপে (daraz app) আরও থাকছে টুটি ফ্রুটি, ফ্রুট ক্রাশ, ফিশিং ড্যাজ ও ক্রেজি জাম্পের মতো মজাদার মোবাইল গেম, যার মাধ্যমে সর্বোচ্চ স্কোর করে গ্রাহকরা জিতে নিতে পারেন আকর্ষণীয় পুরস্কার।

গ্রাহকদের ঈদের কেনাকাটার সুবিধার জন্যে দারাজ (daraz.com.bd) অফার করছে পেমেন্ট পার্টনারদের মাধ্যমে ব্যাংক ডিসকাউন্ট। ২৫ এপ্রিল থেকে ৯ জুন পর্যন্ত সাউথ ইস্ট ব্যাংকের প্রিপেইড কার্ড ও ক্রেডিট কার্ডের মাধ্যমে প্রিপেমেন্টে থাকছে ১০% পর্যন্ত ছাড় (ক্যাপঃ ২,০০০ টাকা)।

৫ মে থেকে ৯ জুন পর্যন্ত মিউচুয়াল ট্রাস্ট ব্যাংকের ক্রেডিট কার্ড গ্রাহকদের জন্য থাকছে ১০% ক্যাশবাক (ক্যাপঃ ১,০০০ টাকা), লঙ্কা বাংলা ব্যাংকের ক্রেডিট কার্ড ও সিটি ব্যাংক অ্যামেক্স ডেবিট ও ক্রেডিট কার্ড গ্রাহকদের জন্য থাকছে ১০% মুল্যছাড় (ক্যাপঃ ১,০০০ টাকা)।

৮ মে থেকে ১৫ জুন পর্যন্ত সব ভিসা কার্ডে থাকছে ১৫% মুল্যছাড় (ক্যাপঃ ৪৫০ টাকা)। ক্রেতারা তাদের কার্ড সেইভ করে একটি লেনদেনে সর্বোচ্চ পরিমাণে খরচ করার মাধ্যমে সেরা ৩ জন জিতে নিতে পারেন বাম্পার পুরস্কার।

এছাড়া ৬ মে থেকে ৬ জুন পর্যন্ত বিকাশ অ্যাপের মাধ্যমে পেমেন্ট করলে থাকছে সর্বোচ্চ ২০% (প্রতি কাস্টমার সর্বোচ্চ ৫০০ টাকা পর্যন্ত, প্রতিদিন ৩০০ টাকা পর্যন্ত) বিকাশ ক্যাশব্যাক সুবিধা।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×