সিম্ফনির নতুন ফ্ল্যাগশিপ স্মার্টফোন বাজারে

  আইটি ডেস্ক ২৯ মে ২০১৯, ১৬:৫৬ | অনলাইন সংস্করণ

সিম্ফনির নতুন ফ্ল্যাগশিপ স্মার্টফোন বাজারে
সিম্ফনির নতুন ফ্ল্যাগশিপ স্মার্টফোন বাজারে

সিম্ফনি নিয়ে এসেছে নতুন ফ্ল্যাগশিপ স্মার্টফন সিম্ফনি জেড১৫। রাজধানীর একটি কনভেনশন সেন্টারে সিম্ফনি জেড১৫ আনার ঘোষণা দেন এডিসন গ্রুপের সিনিয়র ডিরেক্টর মাকসুদুর রহমান, ডেপুটি জেনারেল ম্যানেজার, মার্কেটিং মোহাম্মদ রিয়াদ এবং হেড অফ সেলস এম.এ. হানিফ।

সিম্ফনি জেড১৫ এ রয়েছ অ্যান্ড্রয়েড পাই ৯.০ অপারেটিং সিস্টেম, ৬.০৯ ইঞ্চি এইচডি প্লাস আইপিএস ডিসপ্লে, ২.৫ডি গ্লাস সঙ্গে ওয়াটার ড্রপ নচ ডিসপ্লে। ১৫৬০*৭২০ রেজ্যুলেশন এর ডিসপ্লেটির পিপি আই ২৮২। ডিসপ্লেটির শার্পনেস, কালার প্রডাকশন, ভিউইং এ্যাংগেল, টাচ রেসপন্স এক কথায় অসাধারণ। আর তাই গেমস খেলা বা মুভি দেখার এক্সপেরিয়েন্স হবে আরো স্বাচ্ছন্দ্যময়।

এতে আছে ১.৬ গিগাহার্জ এর অক্টাকোর প্রসেসর। রয়েছে ২ জিবি র‍্যাম এবং ৩২ জিবি ইন্টার্নাল স্টোরেজ। মেমোরী কার্ড এর মাধ্যমে আরও বাড়ানো যাবে ১২৮ জিবি পর্যন্ত। অক্টাকোর প্রসেসর এবং ২ জিবি র‍্যাম এর কারণে গেমস খেলা বা মুভি দেখার জন্য পরতে হবে না ল্যাগিং এর ঝামেলায়।

ডিভাইসটিতে আছে ৪০০০ এমএএইচ এর নন রিমুভেবল লি-পলিমার ব্যাটারী যা দিয়ে অনায়াসেই সারাদিন ইচ্ছামত গেমিং এবং ব্রাউজিং চালানো যাবে।

ব্যাক সাইডে আছে দুটি ক্যামেরা, একটি ১৩ মেগাপিক্সেল এর মেইন ক্যামেরা এবং অপরটি ২ মেগাপিক্সেল এর ডেপথ সেন্সর। সনি সেন্সর এর ডুয়াল ব্যাক ক্যামেরা দিয়ে তোলা যাবে অসাধারন সব ছবি।

এছাড়াও আছে ৫ মেগাপিক্সেল এর ফ্রন্ট ক্যামেরা। ১৩ মেগাপিক্সেল মেইন ক্যামেরায় আছে ২.০ এ্যাপারচার, ২ মেগাপিক্সেল এর ডেপথসেন্সর এ আছে ২.২ এ্যাপারচার এবং ৫ মেগাপিক্সেল এর ফ্রন্টে আছে ১.৯ এ্যাপারচার। ব্যাক এবং ফ্রন্ট দুটি ক্যামেরা দিয়েই পোট্রেইট মোডে ছবি তোলা যাবে।

ক্যামেরা মোড হিসেবে আছে ফেস আনলক, বোকেহ মোড, এসডি মোড, ফেস বিউটি, টাইম ল্যাপস, নাইট মোড, সেলফ টাইমার, জিও ট্যাগিং এবং এ্যান্টি ফ্লিকার।

এই স্মার্টফোনটিতে নোটিফিকেশন লাইট ছাড়াও সেন্সর হিসেবে আছে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর, প্রক্সিমিটি সেন্সর, লাইট সেন্সর আর গ্রাভিটি সেন্সর।

আছে ৪০০০ এমএএইচ এর নন রিমুভেবল লি-পলিমার ব্যাটারী এবং সুন্দর ডিজাইন এর সাথে স্পেশাল ফিচার হিসেবে আছে সফটওয়্যার বেইজড ফেইস আনলক, এআই ক্যামেরা, স্মার্ট কন্ট্রোল, মাল্টিফাংশনাল ফিঙ্গারপ্রিন্ট, ওয়ান হ্যান্ড মোড।

ক্যারিবিয়ান ব্লু এবং ক্র্যানবেরি রেড কালারে সিম্ফনির এই নতুন ফ্ল্যাগশিপ ফোনটি পাওয়া যাচ্ছে মাত্র ৯ হাজার ৪৯০ টাকা সাথে আরো আছে গ্রামীন ফোনের আকর্ষণীয় বান্ডেল অফার।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×