বেসিস থেকে ফাহিম মাশরুরের পদত্যাগ

  যুগান্তর রিপোর্ট ০৮ নভেম্বর ২০১৯, ০৩:৫১ | অনলাইন সংস্করণ

বেসিস ২০১৮-১৯ মেয়াদের কার্যনির্বাহী কমিটি থেকে পদত্যাগ করেছেন একেএম ফাহিম মাশরুর
বেসিস ২০১৮-১৯ মেয়াদের কার্যনির্বাহী কমিটি থেকে পদত্যাগ করেছেন একেএম ফাহিম মাশরুর

দেশের সফটওয়্যার ও তথ্যপ্রযুক্তিনির্ভর সেবা খাতের বাণিজ্য সংগঠন বাংলাদেশ অ্যাসোসিয়েশন অব সফটওয়্যার অ্যান্ড ইনফরমেশন সার্ভিসেস (বেসিস) ২০১৮-১৯ মেয়াদের কার্যনির্বাহী কমিটি থেকে পদত্যাগ করেছেন একেএম ফাহিম মাশরুর।

প্রায় দুইমাস আগে তিনি পদত্যাগপত্র জমা দিলেও বিষয়টি গোপন রেখেছে সংগঠনটি। বেসিসের একজন পরিচালক নাম প্রকাশ না করার শর্তে যুগান্তরকে বলেন, তিনি পদত্যাগপত্র জমা দিয়েছেন সত্য। তবে সর্বশেষ ইসি কমিটির মিটিংয়ে তার পদত্যাগের বিষয়টি উত্থাপন করা হয়নি।

তিনি জানান, আগামী ১৪ নভেম্বর অনুষ্ঠিতব্য ইসি কমিটির বৈঠকে বিষয়টি উত্থাপন করে চূড়ান্ত সিদ্ধান্ত নেয়া হবে।

এ বিষয়ে জানতে একেএম ফাহিম মাশরুরের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি পদত্যাগের বিষয়টি স্বীকার করে যুগান্তরকে বলেন, ‘আমি ব্যক্তিগত কারণ দেখিয়ে আরও অন্তত দুইমাস আগে পদত্যাগ করেছি।’ তবে পদত্যাগপত্রটি গৃহীত হয়েছে কিনা জানতে চাইলে তিনি এ বিষয়ে কিছু বলতে পারেননি।

বেসিস সভাপতি সৈয়দ আলমাস কবীরের কাছে এ বিষয়ে জানতে একাধিকবার তার ফোনে যোগাযোগ করা হলেও তিনি কল রিসিভ করেননি।

প্রসঙ্গত, ২০১৮ সালের ৩১ মার্চ অনুষ্ঠিত ২০১৮-১৯ মেয়াদের বেসিস নির্বাচনে অ্যাসোসিয়েট ক্যাটাগরিতে স্বতন্ত্রভাবে একেএম ফাহিম মাশরুর ৭৩ ভোট পেয়ে বিজয়ী হন।

একেএম ফাহিম মাশরুর বেসিসের সাবেক সভাপতির দায়িত্ব পালন করেন। তিনি বিডিজবস ডটকম, আজকের ডিল ডটকম ও বেশতো ডটকমের অন্যতম কর্ণধার ও প্রতিষ্ঠাতা।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×