শ্বশুরবাড়িতে মেয়র আইভী

  রাজবাড়ী প্রতিনিধি ১০ ফেব্রুয়ারি ২০১৯, ২০:৩৩ | অনলাইন সংস্করণ

শ্বশুরবাড়িতে পৌঁছালে মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভীকে ফুলেল শুভেচ্ছা
শ্বশুরবাড়িতে পৌঁছালে মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভীকে ফুলেল শুভেচ্ছা

দুই সন্তান সাদমান হায়াৎ সীমান্ত ও কাজী সারজিন হায়াৎ অনন্তকে নিয়ে রাজবাড়ীর শ্বশুরবাড়িতে বেড়াতে এসেছেন নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের আলোচিত মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী।

শনিবার রাতে তিনি রাজবাড়ী শহরের সজ্জনকান্দায় শ্বশুর মরহুম কাজী আবু সালেহর বাড়িতে এসে পৌঁছান।

সেখানে তার স্বামী কাজী আহসান হায়াৎ সেতুর বন্ধু জেলা আওয়ামী লীগের উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক ইঞ্জিনিয়ার আমজাদ হোসেন, হাসানুজ্জামান, কাজী সদরুল আলম মিন্টু, প্রদীপ কুমার শীল, সৈয়দ মো. ইকবাল, কাজী আহসান হাবীব মিতু, কাজী বদরুর আলম পিন্টু প্রমুখ তাকে ফুলেল শুভেচ্ছা জানান।

এ সময় উপস্থিত সাংবাদিকদের সঙ্গে আলাপকালে ডা. সেলিনা হায়াৎ আইভী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা নারীর ক্ষমতায়নকে এগিয়ে নিতে কাজ করছেন। প্রতিটি ক্ষেত্রেই নারীরা এগিয়ে যাচ্ছে। কোনো ক্ষেত্রেই তারা আজ পিছিয়ে নেই।

তিনি আরও বলেন, একটি সিটি কর্পোরেশনের নগরায়নের জন্য যা যা করা প্রয়োজন সেগুলো নিয়েই আমরা কাজ করছি। আমাদের অনেকগুলো প্রজেক্ট জমা দেয়া আছে। পাশ হয়ে যাওয়া প্রজেক্টগুলোর কাজ চলছে।

নারায়ণগঞ্জের মেয়র বলেন, সবচেয়ে বড় প্রজেক্টটা হলো শীতলক্ষ্যা নদীর উপরে একটি ব্রিজ, যা গত একনেক সভায় পাশ হয়েছে। এ ছাড়া অন্যান্য কাজের মধ্যে রাস্তা-ঘাট, ড্রেন, খাল খনন, পুকুর সংস্কার, খোলার মাঠ উন্নয়ন এ সকল কাজ চলছে।

তিনি বলেন, নারায়ণগঞ্জ তো আগের থেকেই শহর ছিল। এখন শহরটাকে পরিকল্পিত নগর হিসেবে গড়ে তোলার জন্য আমরা কাজ করে যাচ্ছি। সরকার আমাদেরকে সহযোগিতা করছে।

আরও পড়ুন
জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×