বিরামপুরে যমুনা প্লাজার উদ্বোধন

  বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধি ০৯ এপ্রিল ২০১৯, ২১:৩৮ | অনলাইন সংস্করণ

বিরামপুরে যমুনা প্লাজার উদ্বোধন
বিরামপুরে যমুনা প্লাজার উদ্বোধন। ছবি: যুগান্তর

দিনাজপুরের বিরামপুরে উদ্বোধন করা হয়েছে দেশের বৃহৎ ইলেকট্রনিক উৎপাদনকারী যমুনা গ্রুপের নিজস্ব শোরুম যমুনা প্লাজা।

মঙ্গলবার উপজেলা শহরের দিনাজপুর-গোবিন্দগঞ্জ মহাসড়কের পাশে পল্লবী রোডে বিরামপুর টাওয়ারে আনুষ্ঠানিকভাবে এ প্লাজার উদ্বোধন করা হয়।

বিরামপুর যমুনা প্লাজার ম্যানেজার মাজেদুল হক মান্না জানান, এখানে সুলভমূল্যে যমুনা ইলেকট্রনিক্সের যাবতীয় পণ্য পাওয়া যাবে। এর মধ্যে উল্লেখযোগ্য ফ্রিজ, এলইডি টিভি, এয়ারকন্ডিশন, মোটরসাইকেল, রাইস কুকার, ফ্যান, ব্লিন্ডার, আয়রন, ইলেকট্রিক কেটলি ইত্যাদি সামগ্রী পাইকারি ও খুচরা বিক্রয় করা হচ্ছে।

এ ছাড়া বৈশাখী উৎসব উপলক্ষ্যে ফ্রিজের নির্দিষ্ট মডেলের ২৫ শতাংশ, এসিতে ২২ শতাংশ, মোটরসাইকেলে রেজিস্ট্রেশন ফ্রি এবং এলইডি টিভিতে ২২ শতাংশ ডিসকাউন্ট অফারসহ আকর্ষণীয় সুযোগ-সুবিধা রয়েছে বলেও জানান মাজেদুল হক মান্না।

উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- যমুনা ইলেকট্রনিক্স ও অটোমোবাইলস সেল অ্যান্ড মার্কেটিং বিভাগের সহকারী জেনারেল ম্যানেজার (এজিএম) মাসুদুর রহমান, এরিয়া সেল ম্যানেজার (নর্থ বেঙ্গল) আশিকুর রহমান, এরিয়া সেল ম্যানেজার (রংপুর অঞ্চল) ইকবাল আহমেদ, বিরামপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান খায়রুল আলম রাজু, পৌরমেয়র লিয়াকত আলী সরকার টুটুল, উপজেলা ভাইস চেয়ারম্যান মেজবাউল ইসলাম, প্যানেল মেয়র শওকত আলী, সরকারি কলেজের অধ্যক্ষ ফরহাদ হোসেন, মহিলা কলেজের অধ্যক্ষ শিশির কুমার সরকার, উপজেলা বিএনপির সভাপতি আশরাফ আলী মণ্ডল, সাধারণ সম্পাদক কমর সেলিম, বিরামপুর প্রেসক্লাব সভাপতি আকরাম হোসেন, বিরামপুর রিপোর্টার্স ইউনিটির সভাপতি প্রভাষক মশিহুর রহমান ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিরা।

যমুনা ইলেকট্রনিক্স ও অটোমোবাইলস সেল অ্যান্ড মার্কেটিং বিভাগের সহকারী জেনারেল ম্যানেজার (এজিএম) মাসুদুর রহমান বলেন, যমুনা ইলেকট্রনিক্সের পণ্য বাজারের সেরা। যমুনার পণ্য সারা দেশে আলোড়ন সৃষ্টি করেছে। যমুনা দেশের ইলেকট্রনিক্স পণ্য দেশের বাজারে নেতৃত্ব দেয়ার লক্ষ্যে প্রযুক্তির উৎকর্ষ মনোমুগ্ধকর নতুন নতুন ডিজাইন আর আন্তর্জাতিক ব্র্যান্ডের সঙ্গে প্রতিযোগিতা করছে।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×