মুহিতের অনুষ্ঠানে ‘প্রধান অতিথি প্রধানমন্ত্রী খালেদা জিয়া’ (ভিডিও)

  সিলেট ব্যুরো ২১ অক্টোবর ২০১৯, ২৩:২৩ | অনলাইন সংস্করণ

ছবি-যুগান্তর
ছবি-যুগান্তর

আগামী ৮ নভেম্বর সিলেট আসছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বিশ্বকবি রবি ঠাকুরের সিলেট ভ্রমণের শতবর্ষপূর্তি উপলক্ষে আয়োজিত স্মরণোৎসবে যোগ দেবেন তিনি।

এ উপলক্ষে আজ সোমবার বিকালে রবীন্দ্র শতবর্ষ উদযাপন কার্যকরী পরিষদের আহ্বায়ক সাবেক মন্ত্রী আবুল মাল আবদুল মুহিত এক ব্রিফিংয়ের আয়োজন করেন।

মুহিতের নিজ বাড়ি সিলেট নগরীর হাফিজ কমপ্লেক্সে এ প্রেসব্রিফিংয়ের আয়োজন করা হয়।

স্মরণোৎসব অনুষ্ঠানে প্রধানমন্ত্রী শেখ হাসিনা উপস্থিত থাকবেন বলে জানান কমিটির আহ্বায়ক আবুল মাল আব্দুল মুহিত। এরপর আহ্বায়ক কমিটির যুগ্ম সদস্য সচিব আমিনুল ইসলাম চৌধুরীকে কর্মসূচি তুলে ধরার আহ্বান জানান তিনি।

কর্মসূচি ঘোষণার সময় প্রধানমন্ত্রী শেখ হাসিনা উৎসবে আসবেন- একথা বলতে গিয়ে আমিনুল ইসলাম বলেন, ‘প্রধানমন্ত্রী দেশনেত্রী খালেদা জিয়া’ অনুষ্ঠানে আসবেন।

এরপর হট্টগোল শুরু হলে আমিনুল ইসলাম ভুলের জন্য দু:খ প্রকাশ করেন। আহ্বায়ক মুহিতের হস্তক্ষেপে পরিস্থিতি পরে শান্ত হয়ে আসে।

এসময় সাবেক অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত বলেন, মানুষের ভুল সব সময় হয়। দিস ওয়াজ এ গ্রেট মিস্টেক অফকোর্স। কারণ শেখ হাসিনা এখন থার্ড কনজিকুউটিভ টার্ম। তার আগেও একবার ছিলেন। এখন বোধ হয় শেখ হাসিনার প্রাইম মিনিস্টারশিপ খালেদা জিয়ার থেকে বেশি সময় হয়ে গেছে। এটা আপনারা ক্ষমা করে দেন।

উল্লেখ্য, ১৯১৯ সালে সিলেটে আসেন কবিগুরু রবীন্দ্রনাথ ঠাকুর। আগামী নভেম্বরে এই সফরের শতবর্ষ পূর্ণ হচ্ছে। উৎসব পালনের লক্ষ্যে সিলেটে ব্যাপক আয়োজন করা হয়েছে। গঠন করা হয়েছে সিলেটে রবীন্দ্রনাথ শতবর্ষ স্মরণোৎসব কমিটি।

মুহিতের বক্তব্য

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×