ভোলায় সংঘর্ষ: ভিডিও ফুটেজ দেখে আরও গ্রেফতার ৩

  ভোলা প্রতিনিধি ০৬ নভেম্বর ২০১৯, ১৪:৫১:৩১ | অনলাইন সংস্করণ

ফাইল ছবি

ভোলার বোরহানউদ্দিনে ফেসবুক ইস্যুতে হামলা ও সংঘর্ষের মামলায় ভিডিও ফুটেজে শনাক্ত করে স্বপন আলম নামে আরও তিন আসামিকে গ্রেফতার করেছে পুলিশ। এ নিয়ে গ্রেফতারের সংখ্যা ১০ জনে দাঁড়াল।

গ্রেফতারকৃতরা হলেন- বোরহানউদ্দিন পৌর এলাকার ৭নং ওয়ার্ডের মাসুম বিল্লাহ, চরফ্যাশনের মো. নাইম ও বোরহানউদ্দিন কাচিয়ার মো. হাসনাইন আহমেদ।

গ্রেফতারের পর জিজ্ঞাসাবাদের জন্য বুধবার আদালতে হাজির করে রিমান্ড চান মামলার তদন্তকারী কর্মকর্তা আবদুল কাদের। অতিরিক্ত চিপ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট একদিনের রিমান্ড মনজুর করেন।

বোরহানউদ্দিনে সংখ্যালঘু পরিবারের ছেলে বিপ্লব চন্দ্র শুভর ফেসবুক হ্যাকিং করে ধর্মীয় কটূক্তি করা কেন্দ্র করে উত্তেজনা ছড়িয়ে পড়ে।

২০ অক্টোবর এর প্রতিবাদ সমাবেশ কেন্দ্র করে পুলিশের ওপর ব্যাপক হামলা করে একটি চক্র। পরে পুলিশের সঙ্গে সংঘর্ষে চারজন নিহত হন।

পুলিশের ওপর হামলা মামলায় অজ্ঞাত ৪-৫ হাজার জনতাকে আসামি করা হয়।

ওই মামলায় ভিডিও ফুটেজে শনাক্ত করার পর গ্রেফতার হয়েছে সাতজন। অপরদিকে ডিজিটাল নিরাপত্তা আইনে গ্রেফতার হয়েছে তিনজন। দুই মামলায় গ্রেফতারের সংখ্যা ১০ জন।

জেলার খবর
অনুসন্ধান করুন

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত