অর্ধশতাধিক বরযাত্রী নিয়ে বিয়ে বাড়ির বাস পুকুরে, উদ্ধার ২৫

  যুগান্তর রিপোর্ট ০৯ নভেম্বর ২০১৯, ০৮:৫৫ | অনলাইন সংস্করণ

অর্ধশতাধিক যাত্রী নিয়ে বিয়ে বাড়ির বাস পুকুরে, উদ্ধার ২৫
অর্ধশতাধিক যাত্রী নিয়ে বিয়ে বাড়ির বাস পুকুরে। ছবি: সংগৃহীত

নোয়াখালীর সূবর্ণচর উপজেলায় অর্ধশতাধিক যাত্রী নিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে বিয়ে বাড়ির একটি বাস রাস্তার পাশের পুকুরে পড়ে গেছে। এতে কমপক্ষে ২৫ জনকে উদ্ধার করা হয়েছে।

শুক্রবার রাতে উপজেলা সোনাপুর-স্টিমারঘাট সড়কের কালুহাজীর বাড়ি পাশের পুকুরে এ দুর্ঘটনা ঘটে।

স্থানীয়রা জানায়, সকালে চরবাগ্যা ইউনিয়নের আটকোপালিয়া এলাকায় সূবর্ণ এক্সপ্রেস নামের ওই বাসে করে বরযাত্রী নিয়ে একটি বিয়ে বাড়ির অনুষ্ঠানে গিয়েছিল। অনুষ্ঠান শেষে তারা বাড়ি ফিরে যাওয়ার পথে এ দুর্ঘটনা ঘটে।

ঘটনার পর স্থানীয়দের সহযোগিতায় ২০ থেকে ২৫ জনকে উদ্ধার করা হয়েছে। তবে আরও নিখোঁজ আছে কী না তা তাৎক্ষণিকভাবে জানা যায়নি।

চরজব্বার থানার ওসি শাহেদ চৌধুরী জানান, এলাকাবাসী ও চরজব্বার ফায়ার সার্ভিসের ডুবুরিদল উদ্ধার কাজ চালাচ্ছে। ঘটনার পর অনেক মানুষকে উদ্ধার করা হয়েছে। গাড়িটি সম্পূর্ণ উঠানো না হলে হতাহতের সংখ্যা বলা যাচ্ছে না।

তবে এ পর্যন্ত পুকুর থেকে ১০ জনকে উদ্ধার করে চরজব্বার স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। বাসটি উদ্ধার কাজ চলছে। এছাড়া পুকুরে তিনটি শ্যালো মেশিন লাগানো হয়েছে বলে জানান ওসি।

'কোভিড-১৯' সর্বশেষ আপডেট

# আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ ৫৬ ২৬
বিশ্ব ৯,৪৯,৭৫০২,০১,৫৫৫৪৮,২৫৯
জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

 
×