না'গঞ্জে পিইসিতে এবারও শীর্ষস্থান ধরে রাখতে চায় কুতুব আইল স্কুল

  ফতুল্লা (নারায়ণগঞ্জ) প্রতিনিধি ১৪ নভেম্বর ২০১৯, ২২:৫০ | অনলাইন সংস্করণ

না'গঞ্জে পিইসিতে এবারও শীর্ষস্থান ধরে রাখতে চায় কুতুব আইল স্কুল
ফতুল্লার কুতুব আইল স্কুলের শিক্ষকদের সঙ্গে সদর উপজেলা শিক্ষা অফিসার মনিরুল হক

প্রাথমিক শিক্ষা সমাপনী (পিইসি) পরীক্ষায় এবারও শীর্ষস্থান ধরে রাখতে চায় কুতুব আইল সরকারি প্রাথমিক স্কুলের শিক্ষার্থীরা।

বৃহস্পতিবার স্কুলটির এবারের পরীক্ষার্থীদের প্রবেশপত্রসহ শিক্ষা উপকরণ বিতরণকালে প্রধান শিক্ষক মরিয়ম খাতুন এ কথা বলেন।

গত বছর স্কুলটি থেকে ৯০ জন পরীক্ষার্থী পিইসি পরীক্ষায় জিপিএ-৫ পায় এবং শতভাগ শিক্ষার্থী পিইসি পরীক্ষায় উত্তীর্ন হয়। পিইসি পরীক্ষার ফলাফলে এ স্কুল জেলায় দ্বিতীয় হয়।

নারায়ণগঞ্জ নগরীর আদর্শ শিশুস্কুল থেকে ১০০ পরীক্ষার্থী জিপিএ-৫ পাওয়ায় ফলাফলে এটি জেলায় শীর্ষস্থান দখল করে।

আগামী ১৭ নভেম্বার রোববার শুরু হচ্ছে প্রাথমিক শিক্ষা সমাপনী (পিইসি) পরীক্ষা। এবার নারায়ণগঞ্জ সদর উপজেলায় ফতুল্লার প্রাথমিক স্কুলগুলো থেকে মোট ২০ হাজার ৭০০ পরীক্ষার্থী অংশ গ্রহণ করছে বলে জানা গেছে।

উপজেলার শিবু মার্কেট এলাকায় অবস্থিত কুতুবআইল সরকারি প্রাথমিক বিদ্যালয়ে বুধবার দুপুরে শিক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান ও মিলাদ মাহফিলে উপস্থিত ছিলেন সদর উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার মনিরুল হক।

তিনি বলেন, কুতুবআইল সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে ১৫টি স্কুলের পরীক্ষার্থীরা অংশ গ্রহণ করবে। এবার কুতুব আইল স্কুল থেকে ১৭৩ জন শিক্ষার্থী পিএসসি পরীক্ষায় অংশ নিচ্ছে।

তিনি আরও বলেন, পরীক্ষার জন্য সকল প্রস্তুতি সম্পন্ন হয়েছে। সার্বিক নিরাপত্তায় এবারো শিক্ষা সমাপনী (পিইসি) পরীক্ষা অনুষ্ঠিত হবে। শিক্ষার্থীরাও ভালো ফলাফল আমাদের উপহার দিবে বলে আশা করছি।

এ স্কুলের পিইসি পরীক্ষার্থী জেবা মোবাশ্বিরা বলেছে, বিগত বছরগুলোর মতো এ বছরও এ স্কুলের শিক্ষার্থীরা জেলায় ভাল ফলাফল করে শিক্ষকদের মুখ উজ্জ্বল করবে।

কুতুব আইল স্কুলে শিক্ষার্থীদের বিদায় অনুষ্ঠানে সদর উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার মনিরুল হক, স্কুলের প্রধান শিক্ষক মরিয়ম খাতুনসহ অন্য শিক্ষক, অভিভাবক ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×