বন্দরে ঝোপঝাড় পরিষ্কারের আগুনে দুটি তুলার কারখানা ভস্মীভূত

  বন্দর (নারায়ণগঞ্জ) প্রতিনিধি ২৯ মার্চ ২০২০, ২৩:৫১:১৬ | অনলাইন সংস্করণ

বন্দরে ঝোপঝাড় পরিষ্কারের আগুনে দুটি তুলার কারখানা ভস্মীভূত

নারায়ণগঞ্জের বন্দরে ঝোপঝাড় পরিষ্কারের জন্য দেয়া আগুনে দুটি তুলার কারখানা ভস্মীভূত হয়ে গেছে।

রোববার দুপুরে বন্দরের লক্ষণখোলা এলাকায় অগ্নিকাণ্ডের এ ঘটনা ঘটে। বন্দর ও সোনারগাঁ ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের তিনটি ইউনিট দেড় ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে।

পাশের ঝোপঝাড় পরিষ্কারের জন্য দেয়া আগুনে কারখানা দুটি পুড়ে যায় বলে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সূত্র জানায়।

প্রত্যক্ষদর্শীরা জানান, বন্দরের লক্ষণখোলা এলাকার সাদ্দাম হোসেন ও মাহবুবের দুটি তুলার কারখানা প্রায় ৪-৫ বছর ধরে বন্ধ আছে। রোববার বেলা আড়াইটার দিকে পাশাপাশি থাকা দুটি কারখানায় আগুন লাগে। এতে তুলা ও মেশিন পুড়ে যায়। দীর্ঘদিন ধরে বন্ধ কারখানা দুটি ইয়াবা সেবনকারীদের আড্ডায় পরিণত হয় বলে এলাকাবাসী জানান।

এ ব্যাপারে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের উপ-সহকারী পরিচালক আবদুল্লাহ আল আরেফিন জানান, কারখানা দুটির পাশের ঝোপঝাড় পুড়িয়ে ফেলতে আগুন দেয়া হয়। সেই আগুন ৪/৫ বছর ধরে বন্ধ থাকা তুলার কারখানায় এসে লাগে। এতে কারখানা দুটি ভস্মীভূত হয়। বন্দর ও সোনারগাঁ ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের ৩টি ইউনিট দেড় ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে।

 
জেলার খবর
অনুসন্ধান করুন

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত