যমুনা গ্রুপের চেয়ারম্যানের মৃত্যুতে কুমিল্লায় শোকসভা ও দোয়া মাহফিল

 কুমিল্লা ব্যুরো 
১৪ জুলাই ২০২০, ১০:২২ পিএম  |  অনলাইন সংস্করণ

দেশের অন্যতম বৃহৎ শিল্পগ্রুপ যমুনা গ্রুপের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলামের মৃত্যুতে কুমিল্লায় শোকসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার বিকালে কুমিল্লা প্রেস ক্লাবে এ শোকসভার আয়োজন করে কুমিল্লাস্থ যুগান্তর পরিবার। এতে নুরুল ইসলামের কর্মময় জীবন এবং দেশ ও জাতির কল্যাণে তার অবদানের বিষয়গুলো তুলে ধরা হয়। এ সময় দেশের এ কিংবদন্তির রূহের মাগফিতার কামনা করা হয়।

দৈনিক যুগান্তরের কুমিল্লা ব্যুরো রিপোর্টার আবুল খায়েরের সভাপতিত্বে শোকসভা ও দোয়া মাহফিলে বক্তব্য রাখেন কুমিল্লা রিপোর্টারর্স ইউনিটির সভাপতি ওমর ফারুকী তাপস, সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন জাকির, যমুনা টেলিভিশনের ব্যুরো প্রধান খালেদ সাইফুল্লাহ, সাংবাদিক সৈয়দ আহাম্মদ লাভলু, কুমিল্লা বারের সাবেক সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মাহবুবুর রহমান, লেখক-সাহিত্যিক মোতাহার হোসেন, কুমিল্লা মহানগর যুবলীগ নেতা বোরহান মাহমুদ কামরুল।

মিলাদ ও দোয়া পরিচালনা করেন মাওলানা আমিনুল ইসলাম আকবরী। অনুষ্ঠানে বিশেষ অতিথিদের মধ্যে উপস্থিত ছিলেন টেলিভিশন সাংবাদিক ফোরামের সহ-সভাপতি ও সময় টিভির জেলা প্রতিনিধি বাহার রায়হান, নিরাপদ চালক চাই সংগঠনের সমন্বয়ক আজাদ সরকার লিটন, সাংবাদিক আনোয়ার হোসেন, তরিকুল ইসলাম তরুণ, মারুফ আহাম্মেদ কল্প, অমিত মজুমদার, ফটোসাংবাদিক তুহিন আহামেদ প্রমুখ।
 

যুগান্তর ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

ঘটনাপ্রবাহ : যমুনা গ্রুপ চেয়ারম্যান নুরুল ইসলাম

জেলার খবর
অনুসন্ধান করুন