অপহরণের সময় মোটরসাইকেল থেকে পড়ে ছাত্রীর মৃত্যু, তরুণ গ্রেফতার

  চরফ্যাশন (দক্ষিণ) প্রতিনিধি ২১ জুলাই ২০২০, ১৯:১৫:০৪ | অনলাইন সংস্করণ

ভোলার চরফ্যাশন উপজেলার চরমাদ্রাজ ইউনিয়নের সপ্তম শ্রেণির ছাত্রী তানজিলা অপহরণ ও হত্যা মামলার প্রধান আসামি রাকিবকে (১৯) গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার বেলা সাড়ে ১১টায় দিকে পালিয়ে যাওয়ার সময় পুলিশ নতুন বাসস্ট্যান্ড থেকে তাকে গ্রেফতার করে।

থানা সূত্রে জানা গেছে, ১২ জুলাই প্রাইভেট পড়তে যাওয়ার সময় আবদুল কুদ্দুসের কন্যা তানজিলাকে জোরপূর্বক অপহরণ করে আনোয়ার হোসেনের ছেলে চরফ্যাশন সরকারি কলেজছাত্র রাকিব। বন্ধুদের মোটরসাইকেলে ওই ছাত্রীকে তুলে নিয়ে যাওয়ার সময় পৌরসভার ৬নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর জহির রায়হানের বাসার সামনে পড়ে যায়। স্থানীয়রা ওই ছাত্রীকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে চরফ্যাশন হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। দুর্ঘটনার পর বখাটে রাকিব পালিয়ে যায়।

এ ঘটনায় ওই ছাত্রীর পিতা বাদী হয়ে চরফ্যাশন থানায় অপহরণ ও হত্যা মামলা দায়ের করেন।

মামলার তদন্তকারী কর্মকর্তা চরফ্যাশন থানার এসআই ইয়াছিন জানান, তাকে মোবাইল ট্র্যাকিংয়ের মাধ্যমে গ্রেফতার করা হয়েছে।

চরফ্যাশন থানার ওসি শামসুল আরেফীন বলেন, মামলার মূল আসামি রাকিবকে গ্রেফতার করা হয়েছে। বাকি আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

জেলার খবর
অনুসন্ধান করুন

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত