পটুয়াখালী ডিসির সঙ্গে আট ইউএনও‘র কর্ম সম্পাদন চুক্তি

  পটুয়াখালী ও দক্ষিণ প্রতিনিধি ২৮ জুলাই ২০২০, ২০:০৫:৩৪ | অনলাইন সংস্করণ

পটুয়াখালী জেলার আগামী বছরের কর্ম সম্পাদন নিয়ে জেলা প্রশাসকের সঙ্গে আট উপজেলা নির্বাহী অফিসারদের চুক্তি সম্পাদন। যুগান্তর

পটুয়াখালী জেলার আগামী বছরের কর্ম সম্পাদন নিয়ে জেলা প্রশাসকের সঙ্গে আট উপজেলা নির্বাহী অফিসারদের চুক্তি সম্পাদন হয়েছে। মঙ্গলবার দুপুর ১টার দিকে পটুয়াখালী জেলা প্রশাসক দরবার হলে আনুষ্ঠিক এ চুক্তি সম্পাদন কার্যক্রমে প্রধান অথিতি হিসেবে জেলা প্রশাসক মো. মতিউল ইসলাম চৌধুরী চুক্তি স্বাক্ষর করেন।
এ সময় বিশেষ অথিতি ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) ও ডিডি এলজির উপজেলা পরিচালক মো. হেমায়েত উদ্দিন। উক্ত অনুষ্ঠান সঞ্চালনা করেন অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট জিএম সরফরাজ। এ সময় জেলা প্রশাসনের অন্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।
চুক্তি সম্পাদন অনুষ্ঠানে অংশ নেন পটুয়াখালী সদর উপজেলা নির্বাহী অফিসার লতিফা জান্নাতি, রাঙ্গাবালী উপজেলা নির্বাহী অফিসার মো. মাশফাকুর রহমান, কলাপাড়া উপজেলা নির্বাহী অফিসার আবু হাসনাত মোহাম্মদ শহিদুল হক, দশমিনা উপজেলা নির্বাহী অফিসার মোসা. তানিয়া ফেরদৌস, দুমকী উপজেলা নির্বাহী অফিসার শঙ্কর কুমার বিশ্বাস, গলাচিপা নির্বাহী অফিসার আশিষ কুমার, মির্জাগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার সরোয়ার হোসেন এবং বাউফল উপজেলা র্নিবাহী অফিসার জাকির হোসেন।
এ সময় জেলা প্রশাসক মতিউল ইসলাম চৌধুরী বলেন, একটি উপজেলায় আগামী বছরের কর্ম পরিকল্পনা থাকলে সে উপজেলায় কাজের পরিধি বৃদ্ধি পায় এবং সুষ্ঠুভাবে কাজ সম্পন্ন করা সহজ হয়ে ওঠে। এই কর্ম পরিকল্পনার চুক্তি সম্পাদন করে উপজেলা নির্বাহী অফিসার অথবা জেলা প্রশাসক বদলি হলেও কাজের গতি পিছিয়ে থাকার সুযোগ নেই। পরবর্তী কর্মকর্তা এসে ওই পরিকল্পনা দেখে কাজ করতে সহজ বোধ করবেন। পাশাপাশি মাননীয় প্রধানমন্ত্রীর উন্নয়নের ধারাবাহিকতাকে আরও ত্বরান্বীত করবে।

জেলার খবর
অনুসন্ধান করুন

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত