বুড়িচংয়ে বাজারে দোকান ভাঙচুর লুটপাট সন্ত্রাসীদের গুলি

প্রতিবাদে ব্যবসায়ীদের বিক্ষোভ মিছিল

  ব্রাহ্মণপাড়া (কুমিল্লা) প্রতিনিধি ০৭ আগস্ট ২০২০, ০৪:৩৪:১৫ | অনলাইন সংস্করণ

কুমিল্লার বুড়িচং উপজেলার ভরাসার বাজারে বৃহস্পতিবার বিকালে সন্ত্রাসীরা হামলা চালিয়ে বেশ কয়েকটি দোকানে লুটপাটসহ ভাঙচুর করে।

এ সময় সন্ত্রাসীরা কয়েক রাউন্ড গুলিবর্ষণ করে এলাকায় আতঙ্ক সৃষ্টি করে।

বাজারের সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান সুমন জানান, জেলার বুড়িচং উপজেলার ষোলনল ইউনিয়নের ভরাসার বাজারে বৃহস্পতিবার বিকাল আনুমানিক ৫টার দিকে ইউপি চেয়ারম্যান সিরাজুল ইসলামের উপস্থিতিতে ৫০/৬০টি মোটরসাইকেলযোগে একদল সন্ত্রাসী বাজারে এসে উপস্থিত হয়।

এসময় তারা কোন কিছু বুঝে উঠার আগে বাজারের মফিজ ট্রেডার্স নামের একটি রড-সিমেন্টের দোকান ও ওই দোকানের দ্বিতীয় তলায় একই ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও বুড়িচং উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক বিল্লাল হোসেনের অফিস কক্ষে হামলা চালায়।

সন্ত্রাসীরা তখন ফাঁকা ৪/৫ রাউন্ড গুলি বর্ষণ করে আতঙ্ক সৃষ্টি করলে দোকানিরা প্রাণভয়ে দোকান-পাট ছেড়ে বাহিরে বেড়িয়ে আসলে সন্ত্রাসীরা মফিজ ট্রেডার্সে ভাঙচুরসহ নগদ সাড়ে ৭ লাখ টাকা লুট করে নিয়ে যায়।

পাশাপাশি বিল্লাল চেয়ারম্যানের তালাবদ্ধ অফিসটিও ভাঙার চেষ্টা চালায়।খবর পেয়ে আশপাশের গ্রাম থেকে লোকজন এসে ব্যবসায়ীদের সাথে যোগ দিয়ে সন্ত্রাসীদের প্রতিরোধ করলে একপর্যায়ে তারা পালিয়ে যায়।

খবর পেয়ে বুড়িচং থানার ওসি মোজাম্মেল হক পিপিএমের নেতৃত্বে একদল পুলিশ দ্রুত ঘটনাস্থলে এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

হামলার পর ব্যবসায়ীদের সাথে স্থানীয় লোকজন হামলার প্রতিবাদে বাজারে বিক্ষোভ মিছিল করে সন্ত্রাসী হামলার বিচার দাবি করে।

জেলার খবর
অনুসন্ধান করুন

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত