সেতু ভেঙে নদীতে বালুবোঝাই ট্রাক

  ব্রাক্ষণপাড়া (কুমিল্লা) প্রতিনিধি ১১ আগস্ট ২০২০, ২২:১৩:৫৬ | অনলাইন সংস্করণ

কুমিল্লার বুড়িচং উপজেলায় সেতু ভেঙে নদীতে পড়ে গেছে বালুবোঝাই ট্রাক। মঙ্গলবার বিকাল ৩টার দিকে উপজেলার পূর্ণমতী বাগানবাড়ী-রাজাপুর হাই স্কুল সড়কের পশ্চিমপাড়া এলাকায় প্রবাহিত ঘুংগুর নদীর উপর নির্মিত সেতুতে এ ঘটনা ঘটে।

সেতুর উপর দিয়ে সড়কের নির্মাণ কাজে ব্যবহৃত বালুবোঝাই ড্রাম ট্রাক পারাপারের সময় হঠাৎ বিকট শব্দে ব্রিজটি ভেঙে নদীতে পড়ে যায়। তবে এখনও বালুবোঝাই ট্রাকটি উদ্ধার করা সম্ভব হয়নি। ঘটনাটি ঘটেছে মঙ্গলবার বিকাল ৩টায়। ওই সময় থেকে রাত ৮টা পর্যন্ত সড়কে বিভিন্ন যাত্রীবাহী যানবাহন চলাচল বন্ধ ছিল।

স্থানীয়রা জানান, রাজাপুর ইউনিয়নের রাজাপুর হাই স্কুলসংলগ্ন সড়কটি প্রায় ৬ কিলোমিটার সংস্কারের কাজ চলছে। মঙ্গলবার বিকাল ৩টার দিকে সংস্কার কাজের ঠিকাদারের নির্মাণসামগ্রীর বালুবোঝাই ড্রাম ট্রাক ঘুংগুর নদীর পশ্চিম পাশ থেকে পূর্বপাশে বহন করে নিয়ে যাওয়ার সময় ব্রিজটি হঠাৎ বিকট শব্দে ভেঙে ট্রাকসহ ঘুংগুর নদীতে পড়ে যায়।

এ সময় বালুবোঝাই ড্রাম ট্রাকের চালক ও হেলপার প্রাণে বেঁচে যান। এতে যানবাহন চলাচল ও যাত্রীদের চরম দুর্ভোগে পড়তে হয়।

স্থানীয় রাজাপুর ইউনিয়ন পরিষদের সদস্য আবদুর রশিদ ও উমর ফারুক জানান, এ সড়কটিতে দীর্ঘদিন যাবত খানাখন্দ ছোট-বড় গর্তের সৃষ্টি হয়েছিল। এসব ঝুঁকি নিয়েই যানবাহন চলাচল করত। সম্প্রতি একজন ঠিকাদার এ সড়কটি সংস্কারের কাজ পান। মঙ্গলবার বিকালে ওই ঠিকাদারের ড্রাম ট্রাকটি সংস্কার কাজের বালুবোঝাই করে ঘুংগুর নদীর পূর্ব পাশে নিয়ে যাওয়ার সময় নদীতে ভেঙে পড়ে যায়।

তারা আরও জানান, ঘুংগুর নদীর উপর নির্মিত ব্রিজটি দীর্ঘদিনের পুরনো ও ঝুঁকিপূর্ণ ছিল।

জেলার খবর
অনুসন্ধান করুন

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত