৩২০ কোটি টাকার বীমাদাবী পরিশোধ করল ডেল্টা লাইফ

  বিনোদন ডেস্ক ২৬ আগস্ট ২০১৯, ১৪:২১ | অনলাইন সংস্করণ

৩২০ কোটি টাকার বীমাদাবী পরিশোধ করল ডেল্টা লাইফ
৩২০ কোটি টাকার বীমাদাবী পরিশোধ করল ডেল্টা লাইফ

২০১৯ সালের জানুয়ারি থেকে জুন পর্যন্ত গ্রাহকদের ৩২০ কোটি টাকার অধিক বীমাদাবী পরিশোধ করল দেশের শীর্ষস্থানীয় জীবন বীমা প্রতিষ্ঠান ডেল্টা লাইফ ইনসিওরেন্স কোম্পানি লিমিটেড। এক সংবাদ বিজ্ঞপ্তিতে প্রতিষ্ঠানটি এ তথ্য জানিয়েছে।

এ সময়ে মোট ৩১ হাজার ২৮২ জন বীমাগ্রহীতাকে মেয়াদপূর্তিতে বীমা দাবী পরিশোধ, এক হাজার ৩০৪ জন বীমাগ্রহীতার পরিবারকে মৃত্যুদাবী পরিশোধ এবং ১২ হাজার ১৮৩ জন বীমাগ্রহীতার স্বাস্থ্যসেবা খরচ পরিশোধ করা হয়।

মোট ৩২০ কোটি টাকার বীমাদাবী অর্থ পরিশোধের মাঝে মোট ৩১,২৮২ জনকে মেয়াদপূর্তিতে ১৫১ কোটি, মোট ১৩০৪ পরিবারকে মৃত্যুদাবী পরিশোধের অংশ হিসেবে ৫.৯২ কোটি টাকা পরিশোধ করা হয়।

এ ছাড়াও এই ছয়মাসে মোট ১২ হাজার ১৮৩ জন বীমা গ্রহীতার চিকিৎসা খরচ হিসেবে মোট ১৪.৯২ কোটি টাকা পরিশোধ করে ডেল্টা লাইফ ইনসিওরেন্স কোম্পানি লিমিটেড।

এ প্রসঙ্গে ডেল্টা লাইফ-এর মুখ্য নির্বাহী কর্মকর্তা আদিবা রহমান বলেন, ডেল্টা লাইফের রয়েছে তিন হাজার ৮৭৮ কোটি টাকার শক্তিশালী লাইফ ফান্ড যা প্রতিষ্ঠানের বীমাদাবী পরিশোধে সক্ষমতারই পরিচায়ক। ডেল্টা লাইফ সবসময়ই যেকোনো দাবী পরিশোধে এবং গ্রাহকদের স্বার্থ রক্ষায় সবচেয়ে বেশি গুরুত্ব প্রদান করে থাকে।

উল্লেখ্য, ডেল্টা লাইফের মুখ্য নির্বাহী কর্মকর্তা আদিবা রহমান এ বছর ‘ওমেন ইন ইনসিওরেন্স লিডারশীপ’ অ্যাওয়ার্ড অর্জন করেন। সম্প্রতি ভারতীয় চেম্বার অফ কমার্স আয়োজিত ‘ইমার্জিং এশিয়া অ্যাওয়ার্ড’-এ ‘বেস্ট লাইফ ইনসিওরেন্স কোম্পানি’ হিসেবে নির্বাচিত হয়েছে ডেল্টা লাইফ।

বীমাগ্রহীতাদের সর্বোচ্চ সুবিধা নিশ্চিত করতে ডেল্টা লাইফ সর্বদাই প্রতিশ্রুতিবদ্ধ। বর্তমানে প্রায় ১৫ লক্ষ গ্রাহককে ২০ হাজারের বেশি এজেন্টের মাধ্যমে নিয়মিত সেবা দিয়ে চলেছে ডেল্টা লাইফ। সময় মতো বীমাদাবী পরিশোধে প্রতিষ্ঠানটি সবসময়ই সচেষ্ট বলে দাবি করে প্রতিষ্ঠানটি।

বিগত বেশ কয়েকবছর ধরেই প্রতিষ্ঠানটি নিয়মিত ৫০০ কোটি টাকারও অধিক পরিমাণে বীমাদাবী পরিশোধ করে আসছে বলেও সংবাদ বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়েছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×