বিজয়ের গল্প নিয়ে ক্লোজআপ তারকা মাহাদী

  বিনোদন ডেস্ক ১৩ ডিসেম্বর ২০১৮, ১৮:৫৩ | অনলাইন সংস্করণ

বিজয়ের গল্প নিয়ে ক্লোজআপ তারকা মাহাদী
ক্লোজআপ ওয়ান খ্যাত গায়ক মাহাদী। ছবি: সংগৃহীত

তুমি বরুনা হলে হবো আমি সুনীল’সহ আরো বেশ কিছু জনপ্রিয় গান উপহার দিয়েছেন ক্লোজআপ ওয়ান খ্যাত গায়ক মাহাদী। মধু মাখা কণ্ঠে তিনি শ্রোতাদের মনে জায়গা করে নিয়েছেন।

সাম্প্রতিককালে নিয়মিত নন গানে। চলতি বছরের ফেব্রুয়ারিতে সর্বশেষ প্রকাশ হয়েছিলো তার নতুন গান ‘কেউ বোঝে তো কেউ বোঝে না’।

দীর্ঘ বিরতি কাটিয়ে আবারও গানে ফিরছেন মাহাদী। বিজয় দিবস উপলক্ষে তিনি গেয়েছেন একটি গান। ‘বিজয়ের গল্প’ নামের এই গানের কথা ও সুর আজম চৌধুরীর। এই গানের সংগীত আয়োজন করেছেন সুমন কল্যাণ।

গানের গীতিকার আজম চৌধুরী বলেন, ‘মূলত আমার আয়োজনেই গানটি তৈরি করা। বিজয় দিবসকে নতুন করে উদযাপনের একটি প্রচেষ্টা বলা যেতে পারে। স্বপ্নের এই প্রচেষ্টায় প্রিয় গায়ক মাহাদী ও প্রিয় মিউজিশিয়ান সুমন কল্যাণকে পেয়ে আমি সত্যি আপ্লুত। চমৎকার গান হয়েছে। শ্রোতাদের ভালো লাগবে বলেই প্রত্যাশা করছি।’

গানটি প্রসঙ্গে মাহাদী বলেন, ‘প্রায় দুই সপ্তাহ আগে গানটির জন্য ভয়েস দিয়েছি। গাইতে গিয়ে মনে হয়েছে বেশ শ্রৃতিমধুর একটি গান হচ্ছে। দেশের জন্য প্রেম ও আবেগ আছে। আমার খুব পছন্দ হয়েছে গানটি। সুমন কল্যাণ দাদা খুব দারুণ সংগীতায়োজন করেছেন এখানে।’

গানে অনিয়মিত মাহাদী বলেন, ‘নানা কারণেই গান নিয়মিত করা হচ্ছে না। তবে ভালো কথা ও সংগীতায়োজনের ভরসা পেলে করি। যে গান মানুষকে ভাবায় না, হৃদয়কে দোলায় না সে গান করে কী লাভ। এই যেমন অনেকদিন পর একটা ব্যতিক্রমী গান গাইলাম। ভালো লাগগে এই গানটি করতে পেরে।’

আজম চৌধুরী জানান, ১৬ ডিসেম্বরকে ঘিরে জনপ্রিয় কোনো সংগীত প্রযোজনা প্রতিষ্ঠান থেকে প্রকাশ হবে ‘বিজয়ের গল্প’ শিরোনামের গানের ভিডিওটি।

প্রসঙ্গত, ২০০৫ সালে ক্লোজআপ ওয়ানের হাত ধরে গানের জগতে পা রাখেন মাহাদী। ‘সুনীল বরুণা’ শিরোনামের গান গেয়ে রীতিমতো হইচই ফেলে দেন তিনি। এরপর ‘হৃদয়ের ঝড়ে’, ‘নিঝুম রাত’, ‘ভোরের শিশির’সহ আরো কয়েকটি গানে মাহাদী তার প্রতিভার স্বাক্ষর রাখেন। শ্রোতার হৃদয়ে গানগুলো দারুণ মায়া ছড়ায়। আর দেশজুড়ে ছড়িয়ে পড়ে তার তারকাখ্যাতি।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
×