বুবলিকে নিয়ে ইস্তানবুল যাচ্ছেন শাকিব খান

  বিনোদন ডেস্ক ০৯ এপ্রিল ২০১৯, ১৫:১৬:২৫ | অনলাইন সংস্করণ

শাকিব খান বুবলি। ছবি: সংগৃহীত

সমসাময়িক বাংলা চলচ্চিত্রের কিং ও কুইন বলা হয়ে থাকে সুপারস্টার শাকিব খান এবং গ্লামারাস শবনম বুবলিকে। এ জুটির ছবি মানেই হিট। তাদের অভিনয় মানেই প্রেক্ষাগৃহে দর্শকদের ভিড়।

আরও একটি নতুন ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন শাকিব-বুবলি। পাসওয়ার্ড নামে ছবিটির কাজও শুরু হয়ে গেছে। এই চলচ্চিত্রের জন্য তুরস্কের বিখ্যাত শহর ইস্তানবুলে যাচ্ছেন শাকিব খান। সঙ্গে যাচ্ছেন নায়িকা বুবলি। সেখানে ছবিটির তিনটি গানের দৃশ্যধারণ করা হবে।

জানা গেছে, শুধু তুরস্ক নয়, ইউরোপের আরও কয়েকটি দেশে শুটিং হবে পাসওয়ার্ডের। বিশাল বাজেটের ছবিটি দর্শকদের চাহিদা মেটাবে বলে বিশ্বাস নির্মাতা ও কলাকুশলীদের।

‘পাসওয়ার্ড’ ছবির সহপ্রযোজক মো. ইকবাল জানান, আগামী ২২ এপ্রিল তুরস্কে যাবে ইউনিট। সেখানে ৯-১০ দিনের মধ্যে তিনটি গানের দৃশ্যধারণ করা হবে।

ছবিটির কেন্দ্রীয় চরিত্রে আরও অভিনয় করেছেন ইমন ও অমিত হাসান। এটি পরিচালনা করছেন মালেক আফসারী। ছবিটি আসছে রোজার ঈদে মুক্তি পাবে।

 

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত