প্যারিসে মৌটুসীর একক সংগীত সন্ধ্যা

  ফয়সাল আহাম্মেদ দ্বীপ, ফ্রান্স থেকে ২৩ এপ্রিল ২০১৯, ১৪:০৩ | অনলাইন সংস্করণ

সংগীত সন্ধ্যা

শিল্প-সাহিত্য ও সাংস্কৃতির নগরী প্যারিসে জেএমজি কার্গো ফ্রান্সের আয়োজনে অনুষ্ঠিত হয়েছে জনপ্রিয় সংগীত শিল্পী ‘মৌটুসীর একক সংগীত সন্ধ্যা’।

রবিবার সন্ধ্যায় প্যারিসের লা কর্ণভের বিডি কমিউনিটি হলে প্যারিস প্রবাসী বাংলাদেশিদের অংশগ্রহনে প্রানবন্ত এ অনুষ্ঠান রুপ নেয় কালজয়ী এক অধ্যায়ের।

মনিরুল ইসলামের পরিচালনায় স্বাগত বক্তব্য রাখেন, জেএমজি কার্গো ফ্রান্সের সিইও দাতিন আবিদা সুলতানা, পরিচালক দাতো এবাদত হোসেন।

বক্তব্যে তারা উল্লেখ করেন, জেএমজি কার্গো ফ্রান্স প্রবাসীদের সেবায় নিয়োজিত। দূরপরবাস থেকে প্রিয়জনদের কাছে যে কোন মালামাল কম সময়ে এবং যত্নের সঙ্গে পৌছে দিচ্ছে জেএমজি। এসময় প্যারিসে জেমএমজির বিভিন্ন এজেন্টদেরও পরিচয় করিয়ে দেয়া হয়।

পরে প্রয়াত সংগীত শিল্পী শাহনাজ রহমতউল্লাহর গাওয়া বিখ্যাত ‘একবার যেতে দে না আমার ছোট্ট সোনার গাঁয়’ গান দিয়ে অনুষ্ঠান শুরু করেন মৌটুসী।

এরপর একে একে ‘সাগরের নীল থেকে’, ‘দূর পাহাড়ে উদাস মেঘেরও পারে’, ‘চেয়ে চেয়ে দেখলাম তুমি চলে গেলে’, ‘বলছি তোমায় কানে কানে’, ‘আষাঢ় শ্রাবণ মানে না তো মোন’সহ দর্শক-শ্রোতাদের অনুরোধে অনেক জনপ্রিয় গান পরিবেশন করেন।

[প্রিয় পাঠক, যুগান্তর অনলাইনে পরবাস বিভাগে আপনিও লিখতে পারেন। প্রবাসে আপনার কমিউনিটির নানান খবর, ভ্রমণ, আড্ডা, গল্প, স্মৃতিচারণসহ যে কোনো বিষয়ে লিখে পাঠাতে পারেন। সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন [email protected] এই ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×