কুয়েত প্রবাসীদের জন্য ফ্লাইট চালুর দাবি

  সাদেক রিপন, কুয়েত থেকে ২২ মে ২০২০, ২২:০৫:২২ | অনলাইন সংস্করণ

করোনাভাইরাসের কারণে প্রায় তিন মাস কুয়েতে প্রবাসী বাংলাদেশিরা কর্মহীন অলস সময় কাটাচ্ছেন। কারখানা মালিকরা বেশিরভাগ শ্রমিককে বাধ্যতামূলক ছুটির দিয়ে দিয়েছে। এরই মধ্যে শুরু হয়েছে রমজান মাস। সবমিলে চরম চরম ভোগান্তিতে পড়েছেন প্রবাসী বাংলাদেশিরা।

অনেক প্রবাসী দেশে যাওয়ার জন্য টিকেট কিনেও ফ্লাইট বাতিল হওয়ার কারণে দেশে ফিরতে পারছেন না। তাই প্রবাসীরা বাংলাদেশ সরকারের কাছে দাবি জানিয়েছেন যেন তাদের জন্য বিশেষ ফ্লাইটে ব্যবস্থা করে দেশে ফিরিয়ে নিয়ে যাওয়া হয়।

উল্লেখ্য, করোনাভাইরাসের বিস্তার রোধে কুয়েত সরকার ১২ মার্চ থেকে লকডাইনের ঘোষণা করে। ১৩ মার্চ হতে শুধুমাত্র কার্গো বিমান ছাড়া বাণিজ্যিকসহ সব ধরনের ফ্লাইট চলাচল স্থগিত ঘোষণা করে দেশটির সিভিল এভিয়েশন কর্তৃপক্ষ।

[প্রিয় পাঠক, যুগান্তর অনলাইনে পরবাস বিভাগে আপনিও লিখতে পারেন। প্রবাসে আপনার কমিউনিটির নানান খবর, ভ্রমণ, আড্ডা, গল্প, স্মৃতিচারণসহ যে কোনো বিষয়ে লিখে পাঠাতে পারেন। সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন [email protected] এই ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]
 

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত