৩৮০ কোটি পাউন্ডে ম্যানচেস্টার ইউনাইটেড কিনতে রাজি সৌদি যুবরাজ

  স্পোর্টস ডেস্ক ১৮ ফেব্রুয়ারি ২০১৯, ১৩:৩৯ | অনলাইন সংস্করণ

৩৮০ কোটি পাউন্ডে ম্যানচেস্টার ইউনাইটেড কিনতে রাজি সৌদি যুবরাজ

ইংলিশ ফুটবল ক্লাব ম্যানচেস্টার ইউনাইটেড কিনতে যাচ্ছেন সৌদি যুবরাজ মোহাম্মদ বিন সালমান। গত বছরের অক্টোবর থেকেই এ খবর শোনা যাচ্ছিল।

এ জন্য তিনি ৩৮০ কোটি পাউন্ড খরচ করতে প্রস্তুত বলে জানিয়েছেন। বর্তমান মালিক যুক্তরাষ্ট্রের গ্লাজার পরিবার রাজি হলে আগামী মৌসুমেই ক্লাবটির নতুন মালিক হতে পারেন বিন সালমান। খবর দ্য সানের।

তবে গ্লাজার পরিবারের ঘনিষ্ঠ সূত্র বলছে, তারা ফুটবল ক্লাবটি বিক্রি না করার পক্ষে। কিন্তু সৌদি যুবরাজ যে দাম হাঁকিয়েছেন, তাতে গ্লাজার পরিবার বিক্রিতে প্রলুব্ধও হতে পারে।

মাত্র ৭৯ কোটি পাউন্ডে ক্লাবটি কিনেছিলেন তারা। আর যুবরাজের হাঁকানো দামে বিক্রি করলে তাদের লাভ হবে ২২০ কোটি পাউন্ড।

গত বছরের অক্টোবরে এ খবর শোনা গেলেও সেই সময় সৌদি সাংবাদিক জামাল খাশোগিকে নৃশংসভাবে হত্যার সঙ্গে রাজপরিবার বিশেষ করে সালমানের নাম জড়িয়ে পড়ার পর ক্লাব কেনার খবর ঢাকা পড়ে যায়।

প্রসঙ্গত সৌদি যুবরাজের ম্যানচেস্টার ইউনাইটেডের মালিকানা নেয়ার আগ্রহের কারণ- ম্যানচেস্টার সিটির সঙ্গে প্রতিদ্বন্দ্বিতা করা বলে মনে করা হয়। কারণ ম্যানচেস্টার সিটির মালিক আরবের আরেক রাজপরিবারের সদস্য শেখ মানসুর। যিনি সংযুক্ত আরব আমিরাতের উপপ্রধানমন্ত্রী।

--
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×