ভারতের অভিনেত্রী পায়েল আটক

  যুগান্তর ডেস্ক ১৫ ডিসেম্বর ২০১৯, ২২:২৫ | অনলাইন সংস্করণ

পায়েল রোহতগি। ফাইল ছবি
পায়েল রোহতগি। ফাইল ছবি

নেহেরু-গান্ধী পরিবারকে নিয়ে আপত্তিজনক মন্তব্য করায় অভিনেত্রী পায়েল রোহতগিকে আটক করা হয়েছে। রোববার রাজস্থান পুলিশ তাকে গ্রেফতার করে।

ভারতীয় সংবামাধ্যম আনন্দবাজার পত্রিকার খবরে বলা হয়, গত অক্টোবরে টুইটারে একটি ভিডিও পোস্টে মতিলাল নেহেরু, জওহরলাল নেহেরু, তার স্ত্রী কমলা নেহরু, ইন্দিরা গান্ধী এবং ফিরোজ গান্ধীকে নিয়ে আপত্তিকর মন্তব্য করার অভিযোগ উঠেছে পায়েলের বিরুদ্ধে। সেসময়ই বুন্দির যুব কংগ্রেস নেতা চর্মেশ শর্মা তার বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন।

সে মামলাতে পায়েলকে আটক করা হয়েছে বলে রোববার রাজস্থানের বুন্দির পুলিশ সুপার মমতা গুপ্ত জানিয়েছেন।

সংবাদমাধ্যমে তিনি বলেন, আমদাবাদ থেকে পায়েলকে আটক করা হয়েছে। সোমবার সকালে বুন্দি নিয়ে আসা হবে তাকে। মতিলাল নেহেরু এবং গান্ধী পরিবারকে নিয়ে আপত্তিকর মন্তব্য করায় অক্টোবরে তার বিরুদ্ধে অভিযোগ দায়ের হয়।

এ নিয়ে পায়েলের সঙ্গে সরাসরি কোনো সংবাদমাধ্যম যোগাযোগ করতে পারেনি । তবে তার টুইটারে এ দিন লেখা হয়, গুগল থেকে তথ্য সংগ্রহ করে মতিলাল নেহরুকে নিয়ে একটি ভিডিও বানিয়েছিলাম। এ জন্য রাজস্থান পুলিশ আমাকে গ্রেফতার করেছে। এ দেশে বাক স্বাধীনতা হাস্যকর ব্যাপার হয়ে দাঁড়িয়েছে।

তবে অভিনেত্রী পায়েল রোহতগির আপত্তিকর মন্তব্য এবারই প্রথম নয়। এর আগেও বিতর্কিত মন্তব্য করে একাধিক বার বিতর্কে জড়িয়েছেন পায়েল রোহতগি।

এ বছরের শুরুতেই রাজা রামমোহন রায়কে ‘ব্রিটিশদের চামচা’ বলে উল্লেখ করেন তিনি। তার আগে দিল্লিতে মুঘল সম্রাটদের নামে যত রাস্তা রয়েছে, তা বদলে হিন্দু রাজাদের নামে করে দেয়ার দাবিও তুলেছিলেন তিনি।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

 
×