ভালোবাসা দিবসে ডায়মন্ড ওয়ার্ল্ডে ৩০% ছাড়

  ১১ ফেব্রুয়ারি ২০২০, ১৮:৩১:১১ | অনলাইন সংস্করণ

বিশ্ব ভালোবাসা দিবস উপলক্ষে ডায়মন্ড ওয়ার্ল্ড আয়োজন করেছে স্পেশাল ভ্যালেন্টাইন্স ডে ক্যাম্পেইন। মূলত মধ্যবিত্তদের কথা মাথায় রেখে ডায়মন্ড ওয়ার্ল্ড দিচ্ছে ডায়মন্ড জুয়েলারির উপর ৩০% ছাড় এবং প্রতিটি কেনাকাটায় নিশ্চিত উপহার চলবে ১৫ ফেব্রুয়ারি শনিবার পর্যন্ত।

এবারের ভ্যালেন্টাইনে ডায়মন্ড ওয়ার্ল্ড এর তরফ থেকে স্পেশাল অফারে থাকছে ৩,৫০০ টাকার মধ্যে ১৮ ক্যারেট গোল্ডের চেইন, ১০ হাজার টাকার মধ্যে ডায়মন্ড লকেট, ১৫ হাজার টাকার মধ্যে লকেটসহ চেইন, ১৫ হাজার টাকার মধ্যে ডায়মন্ড রিং ও ৩,৫০০ টাকার মধ্যে ডায়মন্ড নোজ পিন।

এবার ডায়মন্ড ওয়ার্ল্ড ভ্যালেনটাইন উপলক্ষে যে ক্যাম্পেইন করেছে সেটা শুধুমাত্র মধ্যবিত্ত শ্রেণিকে টার্গেট করে।

এই বিশেষ দিনটিকে স্মরণীয় করে রাখতে ডায়মন্ড ওয়ার্ল্ড এর পক্ষ থেকে আরও থাকছে স্পেশাল জুয়েলারি সেট, যে সেটের মধ্যে নেকলেস, কানের দুল, আংটি ও ব্রেসলেট একটি প্যাকেজ আকারে পাওয়া যাচ্ছে।

ডায়মন্ড ওয়ার্ল্ড এর সেলস কর্মকর্তাদের সঙ্গে আলাপ করে জানা যায় যে, এসময়ে স্বর্ণের বাড়তি দামের মধ্যেও ক্রেতাদের সন্তুষ্টির জন্য এই দিনটিকে উপলক্ষ করে তাদের প্রতিটি শাখায় এই স্পেশাল ছাড় পাওয়া যাবে।

দেশের সেরা জুয়েলারি ব্র্যান্ড ডায়মন্ড ওয়ার্ল্ডের প্রতিটি শো-রুমে গত কয়েকদিন ধরে ক্রেতারা বেশ উৎসাহের সঙ্গে কেনাকাটা করতে ভিড় করছে।

[প্রিয় পাঠক, আপনিও দৈনিক যুগান্তর অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, এখন আমি কী করব, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন-[email protected]-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]
 

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত