রাজধানীর পল্লবীতে নির্বাচনী ক্যাম্পে বোমা হামলা

  মিরপুর প্রতিনিধি ০১ ফেব্রুয়ারি ২০২০, ০২:৪৫ | অনলাইন সংস্করণ

রাজধানীর পল্লবীতে নির্বাচনী ক্যাম্পে বোমা হামলা

ডিএনসিসি’র ২নং ওয়ার্ডের স্বতন্ত্র প্রার্থী ইসমাইল হোসেন বেনুর (ঠেলা গাড়ি) নির্বাচনী ক্যাম্পে বোমা হামলা ও ভাঙ্গচুরের ঘটনা ঘটেছে ।

শুক্রবার গভীর রাতে ২নং ওয়ার্ডের কালাপানি, ডি ব্লক ও শহীদবাগ এলাকায় হামলা চালিয়ে ১৬টি নির্বাচনী ক্যাম্প ভেঙ্গে ফেলা হয়। এ সময় এলাকায় আতঙ্ক সৃষ্টি করার জন্য ককটেল বোমা ছোড়া হয়।

ইসমাইল হোসেন বেনু বলেন, আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী কদম আলী মাতবরের নির্দেশে ওই হামলা হয়েছে।

৭০ -৮০ জনের একটি সংঘবদ্ধ দল মুখে কাপড় বেঁধে বোমা হামলা ও ভাঙচুর চালায়।

পল্লবী থানার সামনে বসেই তারা হামলার পরিকল্পনা করে। আমার প্রত্যেকটি ক্যাম্পে হামলা হয়েছে। ১২ নম্বরের সি, ডি ও বি ব্লকসহ ১৬টি নির্বাচনী ক্যাম্প ভেঙ্গে গুড়িয়ে দেয়া হয়েছে। কয়েকটি ক্যাম্পে হামলার সময় বোমা ছোড়া হয়েছে।

আমার সমর্থক ওয়ার্ড আওয়ামীলের সাধারন সম্পাদকের বাসায়ও ভাঙ্গচুর করা হয়েছে। আমার কর্মী ও সমর্থকদের বলেছি ধৈর্য ধারণ করতে। পুলিশকে সঙ্গে সঙ্গেই বিষয়টি জানিয়েছি।

পল্লবী থানার ওসি নজরুল ইসলাম জানান, ২নং ওয়ার্ডে নির্বাচনী ক্যাম্পে হামলার ঘটনা শুনে পুলিশ পাঠিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনা হয়েছে।

ঘটনাপ্রবাহ : ঢাকার দুই সিটি নির্বাচন-২০২০

আরও

'কোভিড-১৯' সর্বশেষ আপডেট

# আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ ৫৬ ২৬
বিশ্ব ১০,০০,১৬৮২,১০,১৯১৫১,৩৫৪
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

 
×