৩০ জানুয়ারির মধ্যে দেশে ফিরছেন এরশাদ: রাঙ্গা

  যুগান্তর রিপোর্ট ২৬ জানুয়ারি ২০১৯, ১৯:০৫ | অনলাইন সংস্করণ

৩০ জানুয়ারির মধ্যেই দেশে ফিরছেন এরশাদ: রাঙ্গা

জাতীয় পার্টির মহাসচিব এবং বিরোধীদলীয় চিফ হুইপ মো. মসিউর রহমান রাঙ্গা বলেছেন, সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদ সুস্থ হয়ে উঠছেন।

তিনি বলেন, আগামী ৩০ জানুয়ারির মধ্যেই চিকিৎসা শেষে তার দেশে ফিরে আসার সম্ভাবনা রয়েছে।

সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদের ডেপুটি প্রেস সেক্রেটারি খন্দকার দেলোয়ার জালালী যুগান্তরকে এ তথ্য নিশ্চিত করেন।

মসিউর রহমান রাঙ্গা আশা প্রকাশ করে বলেন, হুসেইন মুহম্মদ এরশাদ আমাদের মধ্যে ফিরে এসে আবারও জাতীয় পার্টির হাল ধরবেন। আবারও নেতৃত্ব দেবেন, কথা বলবেন সাধারণ মানুষের জন্য।

তিনি বলেন, মহান আল্লাহর হুকুমেই হুসেইন মুহম্মদ এরশাদ তিনবার ক্বাবা শরিফ এবং রাসূলের (স.) রওজা মোবারকের কাছে গিয়ে জিয়ারত করেছেন।

এ সৌভাগ্য সবার হয় না, আর এমন এক ভাগ্যবান মানুষের সেবা থেকে নিশ্চয়ই আল্লাহ আমাদের বঞ্চিত করবেন না।

শনিবার বিকালে কাকরাইলে জাতীয় পার্টি কেন্দ্রীয় কার্যালয়ের জাতীয় মহিলা পার্টি আয়োজিত হুসেইন মুহম্মদ এরশাদের রোগমুক্তি কামনায় মিলাদ ও দোয়া মাহফিলে তিনি এ কথা বলেন।

জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও জাতীয় মহিলা পার্টির সভানেত্রী অ্যাডভোকেট সালমা ইসলামের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক অনন্যা হুসেইন মৌসুমীর সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতা করেন পার্টির মহাসচিব এবং বিরোধীদলীয় চিফ হুইপ মসিউর রহমান রাঙ্গা।

দোয়া ও মিলাদ মাহফিলে অংশগ্রহণ করেন- জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য নুর-ই-হাসনা লিলি চৌধুরী, এসএম ফয়সল চিশতী, অধ্যাপিকা মাসুদা এম রশীদ চৌধুরী, মীর আবদুস সবুর আসুদ, উপদেষ্টা রওশন আরা মান্নান, নাজমা আক্তার, ভাইস চেয়ারম্যান নুরুল ইসলাম নুরু, হেনা খান, সরদার শাহজাহান, যুগ্ম মহাসচিব গোলাম মোহাম্মদ রাজু।

--
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×