শেখ হাসিনার কাছে জাদুর কাঠি আছে: মতিয়া চৌধুরী

  শেরপুর প্রতিনিধি ০৭ সেপ্টেম্বর ২০১৯, ১৭:৩৭ | অনলাইন সংস্করণ

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য মতিয়া চৌধুরী
আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য মতিয়া চৌধুরী। ছবি: যুগান্তর

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও সাবেক কৃষিমন্ত্রী বেগম মতিয়া চৌধুরী বলেছেন, শেখ হাসিনার কাছে সেই জাদুর কাঠি আছে যা দিয়ে তিনি দেশকে খাদ্যে স্বয়ংসম্পূর্ণ করেন। সেই জাদুর কাঠি হল নিখাঁদ দেশপ্রেম আর মানুষের জন্য ভালোবাসা।

শনিবার শেরপুরের নালিতাবাড়ী উপজেলার মুক্তমঞ্চে এক অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

মতিয়া চৌধুরী বলেন, শেখ হাসিনা ক্ষমতায় না থাকলেই দেশে খাদ্য ঘাটতি দেখা যায়। আর তিনি বর্তমানে ক্ষমতায় আছেন বলেই দেশে খাদ্য উদ্বৃত্ত। তিনি বলেন, ২৬ লাখ টন খাদ্য ঘাটতি নিয়ে আমরা ২০০৯-এ সরকার গঠন করেছি। তার আগে যখন '৯৬-এ যখন সরকার গঠন করেছি তখন ৪০ লাখ টন খাদ্য ঘাটতি ছিল। ২০০০ সালে আমরা খাদ্যে স্বয়ংসম্পূর্ণ হয়েছি। যখন আমরা আবার ক্ষমতায় নাই তখন দেশে আবার খাদ্য ঘাটতি হয়েছে।

কিন্তু বর্তমানে আল্লাহর রহমতে আমাদের দেশ খাদ্যে উদ্বৃত্ত। সুতরাং শেখ হাসিনার কাছে সেই জাদুর কাঠি আছে যা দিয়ে তিনি দেশকে উদ্বৃত্ত করেন, খাদ্যে স্বয়ংসম্পূর্ণ করেন। সেই জাদুর কাঠি হল নিখাঁদ দেশপ্রেম আর মানুষের জন্য ভালোবাসা।

এ সময় বেগম মতিয়া চৌধুরীর সঙ্গে ছিলেন সহকারী পুলিশ সুপার (নালিতাবাড়ী সার্কেল) জাহাঙ্গীর আলম, উপজেলা নির্বাহী কর্মকর্তা আরিফুর রহমান, পৌর সভার মেয়র আবুবক্কর সিদ্দিক, জেলা আওয়ামী লীগের সাবেক আইনবিষয়ক সম্পাদক গোলাম কিবরিয়া বুলু, নালিতাবাড়ী উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি আব্দুস সবুর, অর্থ সম্পাদক গোপাল চন্দ্র সরকার প্রমুখ।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×