সিসিইউতে সিরাজুল আলম খান

  যুগান্তর রিপোর্ট ০৩ ডিসেম্বর ২০১৯, ১০:২৩:০১ | অনলাইন সংস্করণ

সিরাজুল আলম খান। ফাইল ছবি

‘নিউক্লিয়াস-বিএলএফের’ প্রতিষ্ঠাতা ও একাত্তরে সশস্ত্র মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক সিরাজুল আলম খান অসুস্থ। তিনি শ্বাসকষ্টজনিত রোগে দুবাই হাসপাতালে ভর্তি হয়েছেন।

রোববার যুক্তরাষ্ট্র থেকে বাংলাদেশে ফেরার পথে বিমানে হঠাৎ অসুস্থ হয়ে পড়েন বাংলাদেশের রাজনীতির এই রহস্যপুরুষ। পরে তাকে হাসপাতালের জরুরি বিভাগে নেয়া হয়। সেখান থেকে সিসিইউতে (করোনারি কেয়ার ইউনিট) নেয়ার পরামর্শ দেন চিকিৎসকরা।

সোমবার সিরাজুল আলম খানের প্রধান জনসংযোগ কর্মকর্তা শিকদার মো. নিজাম স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, তিনি এখন অনেকটাই সুস্থ। তবে বুকে কফ জমে থাকায় চিকিৎসকের পরামর্শে তাকে কয়েকদিন হাসপাতালের থাকতে হবে।

সিরাজুল আলম খানের কয়েকজন স্বজন হাসপাতালে তার সঙ্গে দেখা করেছেন এবং খোঁজ-খবর রাখছেন।

সিরাজুল আলম খানের ভাই ফেরদৌস খানও ফেসবুক স্ট্যাটাসে তার অসুস্থতার বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, রোববার বাংলাদেশ সময় সকাল সাড়ে ১১ টায় সিরাজুল আলম খান বিমানে অসুস্থ হয়ে পড়লে এমিরেটাস এয়ার কর্তৃপক্ষ তাকে হাসপাতালে নিয়ে। তিনি এখন সুস্থ আছেন, তবে বুকে কফ জমে থাকার কারণে ডাক্তারের পরামর্শে তাঁকে কয়েকদিন চিকিৎসা নিতে হবে।

উল্লেখ্য, সিরাজুল আলম খান গত কয়েক বছর ধরে যুক্তরাষ্ট্র ও বাংলাদেশে আসা যাওয়ার মধ্যে আছেন। সবশেষ ৩১ জুলাই ফলোআপ চিকিৎসার জন্য নিউইয়র্ক যান।

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত